মেলানিয়া ও ইভাঙ্কার সম্পর্ক ফাঁস করে বই

0

নির্বাচনী গরম হাওয়ার মাঝে মেলানিয়া ট্রাম্পকে নিয়ে প্রকাশ হলো বই। সৎ মেয়ে ইভাঙ্কা ট্রাম্পের সঙ্গে ফার্স্ট লেডির শীতল সম্পর্কের চলমানকে চর্চাকে আরেকটু উসকে দিলো এ প্রকাশনা।

মঙ্গলবার বাজারে আসা বইটির নাম ‘মেলানিয়া অ্যান্ড মি: দ্য রাইজ অ্যান্ড ফল অব মাই ফ্রেন্ডশিপ উইথ দ্য ফার্স্ট লেডি’, লিখেছেন স্টেফানি উইনস্টন ওলকফ।

‘ভোগ’ পত্রিকার সাবেক ইভেন্ট ম্যানেজার স্টেফানি এক সময় মেলানিয়ার বান্ধবী ছিলেন। ডোনাল্ড ট্রাম্পের শপথগ্রহণ অনুষ্ঠানের পরিকল্পনায় গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল তার। ২০১৮ সালে ওই অনুষ্ঠান নিয়ে আর্থিক কেলেঙ্কারির অভিযোগ ওঠার পর থেকে সম্পর্ক নষ্ট হয়।

স্টেফানির বই দাবি করছে, মেলানিয়া নিজের গুরুত্ব ও ক্ষমতা বজায় রাখার ব্যাপারে যথেষ্ট আগ্রাসী। ট্রাম্পের শপথ অনুষ্ঠানের ছবিতে ইভাঙ্কাকে যাতে বেশি দেখা না যায়, তার যাবতীয় পরিকল্পনা মেলানিয়া ও স্টেফানি মিলেই করেছিলেন।

আরও দাবি করেন, মেলানিয়া আড়ালে সৎ মেয়েকে কটাক্ষ করে উল্লেখ করতেন ‘রাজকুমারী’। ইভাঙ্কা ও জ্যারেড কুশনার জুটিকে তিনি ‘সাপ’ ছাড়া কিছু ভাবতেন না।

কিছুদিন আগেই ট্রাম্পের ভাইঝি মেরি এল ট্রাম্প ‘টু মাচ অ্যান্ড নেভার এনাফ’ বইয়ে তার পরিবারের অভ্যন্তরীণ জটিলতার অনেকটা ফাঁস করেন। এবার তীর ছুড়লেন স্টেফানি।

অন্যদিকে মেলানিয়ার বর্তমান মুখপাত্রের নামও স্টেফানি। স্টেফানি গ্রিশামের দাবি, নতুন বইটি স্রেফ প্রতিহিংসা থেকে লেখা। কিন্তু প্রথম দিন থেকেই বাজারে যে বেশ আলোচনা তৈরি করেছে ‘মেলানিয়া অ্যান্ড মি’। অনলাইনে উঠে এসেছে বেস্টসেলারের তালিকায়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com