ময়মনসিংহে অসহায়দের মাঝে বিএনপি’র খাদ্য বিতরণ

0

করোনা মোকাবিলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ময়মনসিংহে অসহায় কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন দলটির নেতা-কর্মীরা। 

বুধবার (২২ এপ্রিল) দুপুরে নগরীর হামিদ উদ্দিন রোড এলাকায় মহানগর বিএনপি’র যুগ্ম আহ্বায়ক শামীম আজাদের নেতৃত্বে হতদারিদ্র অসহায় নিপীড়িত মানুষের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। 

এ সময় মহানগর বিএনপি’র আয়োজনে হতদরিদ্র, কর্মহীন অসহায় গরীব মানুষের মাঝে সঠিক দূরত্ব বজায় রেখে প্রতি বস্তায় চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, লবণসহ অন্যান্য খাদ্য সামগ্রী দেওয়া হয়। নগরীর ২০০ পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। এছাড়াও জনসচেতনতা বৃদ্ধির জন্য হ্যান্ড সেনিটাইজার, মাস্ক, সাবান ও লিফলেট বিতর করা হয়।

এ বিষয়ে ময়মনসিংহ মহানগর বিএনপি’র যুগ্ম আহ্বায়ক শামীম আজাদ  জানান, দেশে করোনা ভাইরাস মোকাবিলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে মহানগর বিএনপি’র পক্ষ থেকে প্রাথমিকভাবে ২ শতাধিক পরিবারের জন্য চাউল, ডাল, আলু ও প্যাকেট খাবার বিরতরণ করা হয়েছে। সামাজিক দূরত্ব বিঘ্নিত না করে তালিকা করে খাবারের প্যাকেট  দেওয়া হয়। এ কর্মসূচি অব্যাহত থাকবে বলেও জানান বিএনপির এ নেতা। 

এ সময় বিএনপি ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com