নীলফামারীতে ত্রাণের দাবিতে জনতার সড়ক অবরোধ, বিক্ষোভ

0

নীলফামারীতে ত্রাণের জন্য সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে কর্মহীন, গরীব, অসহায় ও দুস্থ মানুষেরা। অবিলম্বে ত্রাণ সামগ্রী বিতরণের দাবিতে সোমবার ৩ ঘণ্টাব্যাপী নীলফামারী-সৈয়দপুর প্রধান সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেন তারা।

জানা যায়, সোমবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নীলফামারী-সৈয়দপুর প্রধান সড়কের দারোয়ানী টেক্সাটাইল পাহারের মোড় এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভকারীরা। সদর উপজেলার চড়াইখোলা ও কুন্দপুকুর ইউনিয়নের কয়েক শত মানুষ অবরোধে অংশ নেয়। এতে সড়কের উভয় দিকে ওষুধবাহী, পণ্যবাহী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গাড়িসহ বিভিন্ন যানবাহন আটকা পড়ে। প্রায় তিন ঘণ্টা সড়ক অরোধ করে রাখা হয়। অবিলম্বে ত্রাণ বিতরণের দাবি জানিয়ে সেখানে বিক্ষোভ মিছিল করতে থাকে জনতা।

অবরোধের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছান উপজেলা সহকারী কমিশোনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বেলায়েত হোসেন। তিনি তালিকা করে অবিলম্বে ত্রাণ বিতরণের আশ্বাস দিলে অবরোধকারীরা তাদের অবরোধ তুলে নেয়। তারা জানান, ত্রাণের জন্য তারা প্রতিদিনই এলাকার জনপ্রতিনিধিদের কাছে ধর্ণা দিচ্ছেন। কিন্তু জনপ্রতিনিধিরা তাদের কোনো রকম ত্রাণ সামগ্রী দিচ্ছেন না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com