এই মহামারিতেও থেমে নেই ছাত্রলীগের অপকর্ম!

0

প্রাণঘাতী করোনাভাইরাস ক্রমেই সারাদেশে ছড়িয়ে পড়ছে। ইতিমধ্যে এই ভাইরাসে সারাদেশে কমপক্ষে ১১ জন মারা গেছে। যদি সরকার বলছে মাত্র ৩ জন। খোঁজ নিয়ে জানা গেছে সারাদেশে কয়েকশ মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। যদিও সরকার মাত্র ২৯ জনের হিসাব দিচ্ছে। বলা যায় পুরো দেশ এখন করোনা ভাইরাস আতঙ্কে কাপছে।

আলেম ওলামাসহ সবাই বলছেন, করোনা ভাইরাস এটা কোনো রোগ নয়। এটা আমাদের পাপের ফল। আল্লাহর পক্ষ থেকে আমাদের ওপর এটা একটা গজব।

লক্ষণীয় বিষয় হলো, এই মহামারিতে মানুষ যখন মৃত্যুর প্রহর গুনছে তখনো বন্ধ হয়নি শেখ মুজিবের সৈনিক ও শেখ হাসিনার সোনার ছেলেদের অপরাধ কর্মকাণ্ড। দেশ ও জাতির এই কঠিন মুছিবতের সময়ও ধর্ষণের মতো অপকর্ম থেকে বিরত থাকতে পারছে না ছাত্রলীগ।

জানা গেছে, গত রোববার সন্ধ্যায় দুলাভাইয়ের সঙ্গে একটি ভ্যানে করে পাবনার সুজানগরে কোলাদী বোনের বাড়িতে যাচ্ছিলেন এক নারী। এসময় সুজানগর পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সুমন খানের নেতৃত্বে একদল সন্ত্রাসী তাদের পথরোধ করে। একপর্যায়ে তারা তার দুলাভাইকে মারধর করে বেঁধে রেখে তাকে রাস্তার পাশে গম ক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

ছাত্রলীগ নেতার এই ধর্ষণের খবর গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পরই এনিয়ে সমালোচনার ঝড় উঠেছে।সামাজিক যোগাযোগ মাধ্যমে কঠোর সমালোচনা করছেন সাধারণ মানুষ। তারা বলছে, ছাত্রলগীগ নামের এই ধর্ষণলীগের ছেলেদের কোনো ধর্মকর্ম নেই। ওদের মধ্যে কোনো মরণের ভয় নেই। এমন মহামারির সময়েও নারী ধর্ষণের মতো অপকর্ম একমাত্র তাদের দ্বারাই সম্ভব।

কেউ কেউ বলছেন, অমানুষ কখনো মানুষ হয় না। ছাত্রলীগও কখেনো মানুষ হবে না।ওদের রাজনীতির দর্শনই হলো নারী ধর্ষণ, চুরি, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজি টেন্ডারবাজি, মানুষ খুন ও মানুষের জমি দখল। ওদের বিবেক আর কখনো জাগ্রত হবে না।

এছাড়া দেখা গেছে গত কয়েক দিনে দেশের বিভিন্ন জায়গায় অপরাধ কর্মকাণ্ড চালিয়েছে ছাত্রলীগ ও ‍যুবলীগের নেতা ও নেত্রীরা। গত ২০ মার্চ শনিবার মসজিদে প্রবেশ করে মুসল্লীকে জুতা দিয়ে পিটিয়েছে চট্টগ্রামের মিরসরাইয়ে নুরুচ্ছাবাহ্ পূর্নিমা নামে এক যুব মহিলা লীগ নেত্রী। অন্যদিকে পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের ভজেন্দ্রপুর গ্রামে মসজিদের ইমাম নিয়োগকে কেন্দ্র করে ছাত্রলীগের নেতাকর্মীদের বেধরক ভাবে পিটিয়ে ইয়াছিন প্রামানিক (৫০) নামে এক ব্যক্তি আহত করে। পরে আহত ব্যক্তিকে হাসপাতালে নেয়া হলে মৃত্যু বরণ করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com