স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সভাপতি এবং সাধারণ সম্পাদক এর নিন্দা ও প্রতিবাদ

0

শনিবার রাতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল।

মার্চ ২২, ২০২০ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, “সারাদেশে বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদেরকে গ্রেফতারের ধারাবাহিকতায় গতরাতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। মূলত: দু:শাসনের বিরুদ্ধে বলিষ্ঠ প্রতিবাদী নেতৃত্বকে ধ্বংস করতেই সরকার বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে গ্রেফতার করছে, আর তারই শিকার হলো মোঃ নজরুল ইসলাম। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি-জাতীয়তাবাদী স্বেছাসেবক দল-ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামকে গ্রেফতার করা হলেও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা কেউ বিপর্যস্ত হবে না, বরং আরো বলীয়ান হয়ে বর্তমান ভোটারবিহীন শাসকগোষ্ঠীর চলমান নিপীড়ণ-নির্যাতনের বিরুদ্ধে আরো বেশী প্রতিবাদী হয়ে উঠবে। সরকারের কোন গণভিত্তি নেই, তাই বর্তমান ভোটারবিহীন সরকার জুলুম-নির্যাতন ও সন্ত্রাসের আশ্রয়প্রার্থী। জোর করে ক্ষমতা ধরে রাখতে গিয়ে সরকার বিকারগ্রস্ত হয়ে পড়েছে। দেশের জনগণের কাছ থেকে এবং আন্তর্জাতিকভাবেও বিচ্ছিন্ন হয়ে এই সরকার ক্রুদ্ধ হয়ে উঠেছে, আর এই ভয়ঙ্কর ক্রুদ্ধতার বিষাক্ত ছোবল গিয়ে পড়ছে বিরোধী নেতাকর্মীদের ওপর। সেজন্যই দেশে আইনের শাসনের বদলে আওয়ামী শাসনের এক বিভৎস বিকৃত রুপ তীব্র মাত্রা ধারণ করেছে। সুতরাং সারাদেশের সর্বত্র সরকারের উন্মত্ত আচরণকে প্রতিহত করতে ঐক্যবদ্ধ গণতান্ত্রিক শক্তিকে এগিয়ে আসার কোন বিকল্প নেই। তা না হলে জনসমাজে কারো কোন নিরাপত্তা থাকবে না।

আমরা মোঃ নজরুল ইসলামকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তার বিরুদ্ধে দায়েরকৃত বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির জোর দাবি করছি।”

বার্তা প্রেরক,

(মো: রফিকুল ইসলাম)
দফতরের দায়িত্বে
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল
কেন্দ্রীয় কমিটি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com