পুনর্নির্বাচনের দাবি বিএনপির

0

পুনর্নির্বাচন চেয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। আজ রাতে গুলশানে দলের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত স্থায়ী কমিটির বৈঠক শেষে প্রেস ব্রিফিংয়ে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা জানান।

উপ-নির্বাচনের ভোটগ্রহণ প্রসঙ্গে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘আমরা এত করে বললাম, যে তিনটি আসনে উপ-নির্বাচন আজকে হয়ে গেল সেটা বন্ধ করতে। অথচ তারা আমাদের কথা শোনেনি। আজকে কী হয়েছে? নট ইভেন টু পারসেন্ট কাস্টিং হয়নি। একেবারেই ভোটার নেই। তারপরে আবার আমাদের দলের এজেন্টদেরকেও বের করে দেয়া হয়েছে’।

তিনি বলেন, ঢাকা-১০, বাগেরহাট ও গাইবান্ধার অনুষ্ঠিত নির্বাচনগুলো অবিলম্বে বাতিল করে পুনর্নির্বাচনের ব্যবস্থা করতে হবে।

নির্বাচন কমিশনের সমালোচনা করে তিনি বলেন, ‘এই কমিশন আসলে একটা ক্লাউনে পরিণত হয়েছে। নিজেদের জায়গাটা কোথায়? সাংবিধানিকভাবে তাদের অবস্থানটা কোথায় সেটাও তারা বোঝে না বলে তারা এসব কাজ করে। জাতীয় দুযোর্গের মধ্যে এ রকম নির্বাচন করে’।

গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে স্থায়ী কমিটির এই বৈঠকে সভাপতিত্ব করেন লন্ডন থেকে স্কাইপে যুক্ত দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। বৈঠকে খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু উপস্থিত ছিলেন।

এদিকে ঢাকা-১০ সংসদীয় আসনের উপনির্বাচনে ফলাফল প্রকাশের আগেই তা প্রত্যাখান করেছেন বিএনপির প্রার্থী রবিউল আলম রবি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com