লন্ডন সিটি যুবদল- সভাপতি ও সাধারন সম্পাদক এর কৃতজ্ঞতা জ্ঞাপন

0

ঢাকা দনিয়া কলেজ ও কবি নজরুল সরকারী কলেজ এর সাবেক ছাত্রনেতা, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, রাষ্টবিজ্ঞান বিভাগের ছাত্রদলের সাবেক যুগ্ন আহবায়ক কাজী তাজ উদ্দিন আহমদ আকমাল কে লন্ডন সিটি যুবদল এর সভাপতি এবং সিলেট মদনমোহন কলেজ ছাত্রদলের সাবেক ছাত্রনেতা বালাগঞ্জ থানা ছাত্রদলের সাবেক সিনিয়র সদস্য, দেওয়ান বাজার ইউনিয়ন ছাত্রদলের সাবেক সিনিয়র সহ- সভাপতি মোহাম্মদ শাহজাহান কে লন্ডন সিটি যুবদলের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় যুক্তরাজ্য যুবদলের সভাপতি রহিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন সহ  যুক্তরাজ্য যুবদলের প্রতি নবনির্বাচিত এ নেতাদের কৃতজ্ঞতা জ্ঞাপন ।

কাজী তাজ উদ্দিন আহমদ আকমাল কে লন্ডন সিটি যুবদলের সভাপতি এবং মোহাম্মদ শাহজাহান কে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় তারা বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান   দেশ নায়ক জনাব তারেক রহমান ও মাদার অব ডেমোক্রেসী দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র প্রতি গভীর শ্রদ্ধা ও আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞ্যপন করেন ।

সাথে সাথে বাংলাদেশ জাতীয়তাবাদী পরিবারের সকল নেতৃবৃন্দ, রাজনৈতিক সহকর্মীবৃন্দ সহ শুভান্যুন্ধায়ী,বন্ধুবান্ধব যারা বিভিন্ন স্যোসিয়াল মিডিয়া, প্রিন্ট মিডিয়া ও ব্যক্তিগতভাবে অনুপ্রেরনা ও অভিনন্দন জ্ঞ্যপন করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেন এবং লন্ডন সিটি যুবদলের সকল নির্বাচিত সহযোদ্ধা নেতৃবৃন্দেকে তাদের ব্যক্তিগত পক্ষ থেকে সংগ্রামী শুভেচ্ছা ও বিপ্লবী অভিনন্দন জানান । 

তারা বলেন, ‘বিগত দিনের ন্যায় আগামীতেও আমরা আমাদের সর্বোচ্চ ক্ষমতা দিয়ে দলের শৃঙ্খলা বজায় রাখবো এবং ঐক্যবদ্ধভাবে যুক্তরাজ্য যুবদলকে আরো শক্তিশালী করে সামনের দিকে এগিয়ে নিয়ে যাব । নব নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক আরো বলেন, ‘যুক্তরাজ্য যুবদল দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র মুক্তির কাফেলাকে তীব্র থেকে তীব্রতর সহ গনতান্ত্রীক সকল আন্দোলন সংগ্রামকে ত্বরান্বিত করতে সব-সময় প্রস্তুত। কেন্দ্র থেকে ঘোষিত যে কোন কর্মসূচি পালনে যুক্তরাজ্য যুবদল এর সংগ্রামী সভাপতি রহিম উদ্দিন ও বিপ্লবী সাধারন সম্পাদক আফজাল হোসেন এর নেতৃত্বে লন্ডন সিটি যুবদল  সদা জাগ্রত ও অংগীকারবদ্ধ ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com