ছাত্রদল নেতা মনিরুজ্জামান মন্টুর স্মরণসভা অনুষ্ঠিত

0

টাঙ্গাইলের করটিয়া বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রদল নেতা মনিরুজ্জামন মন্টুর স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০২ মার্চ) বাদ জোহর করটিয়ায় নিজ গ্রামে এ স্মরণ সভা ও দোয়ার আয়োজন করা হয়। 

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন- বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

সুলতান সালাউদ্দিন টুকু বক্তব্যের শুরুতে মরহুম মনিরুজ্জামান মন্টুর আত্মার মাগফিরাত কামনা করে বলেন- মন্টু ছিলেন জাতীয়তাবাদী আদর্শের একজন সূর্যসৈনিক। সে দলের প্রতি ছিলেন নিবেদিত প্রাণ। দেশের এই ক্রান্তিলগ্নে তার মতো সহকর্মীর খুবই প্রয়োজন। 

বিচার বিভাগে সরকারের নগ্ন হস্তক্ষেপ উল্লেখ করে তিনি বলেন, বর্তমান অবৈধ সরকার সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ফরমাইশি রায় দিয়ে কারাগারে আটকে রেখেছে। আদালতের উপর সরকারের নগ্ন হস্তক্ষেপ করে তাকে জামিন দেয়া হচ্ছে না। এমনকি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে তাকে দেশে আসতে দিচ্ছে না।

সরকার সারাদেশকে কারাগার বানিয়ে রেখেছে দাবি করে বিএনপির এ নেতা বলেন, টাঙ্গাইল জেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ভাইস চেয়ারম্যান অ্যাড. আব্দুস সালাম পিন্টুকে দীর্ঘ ১২ বছর কারাগারে রাখা হয়েছে। বিরোধী দলের প্রতি হামলা-মামলা দিয়ে নির্যাতনের পাশাপাশি এ সরকারের সরা বাংলাদেশে চালিয়ে যাচ্ছে দুর্নীতি আর লুটপাট।

সরকারকে হুশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, দেশবাসী বেগম খালেদা জিয়ার মুক্তি চায় এবং এই সরকারের পতন চায়। আর এ সরকারকে রাজপথে আন্দোলন-সংগ্রামের মধ্যদিয়ে ক্ষমতা থেকে বিতাড়িত করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করবে।

এ সময় উপস্থিত ছিলেন- টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. ফরহাদ ইকবাল. সহ-সভাপতি জিয়াউল হক শাহীন. যুগ্ম সম্পাদক আবুল কাসেম, যুগ্ম-সম্পাদক খন্দকার রাসেদুল আলম রাসেদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ তালুকদার, জেলা যুবদলের আহবায়ক আশরাফ পাহেলী, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান শফিক, করটিয়া বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের সাবেক জিএস মো. আব্দুর মান্নান বাবুল. যুবদলের যুগ্ম আহবায়ক মাহমুদ হাসান টিটন, জেলা ছাএদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মো. শাফী ইথেন, সাধারণ সম্পাদক নুরুল ইসলামসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

স্মরণসভা শেষে সুলতান সালাউদ্দিন টুকু মরহুমের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেন এবং দোয়া মাহফিলে অংশ নেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com