খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাকা মহানগর উত্তর বিএনপি’র থানায় থানায় বিক্ষোভ

0

রোববার, মার্চ ১, ২০২০ বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সাবেক তিন বারের প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জামিনে সরকারের নগ্ন হস্তক্ষেপের প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর বিএনপি’র উদ্যোগে থানায় থানায় বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

তুরাগ থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল ঢাকা মহানগর উত্তর বিএনপির সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসানের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির দপ্তর সম্পাদক এবিএমএ রাজ্জাক, থানা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ খোকা, থানা সাংগঠনিক সম্পাদক আলী আহমেদ, রিপন হাসান সহ থানা বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বাড্ডা থানা বিএনপিরএকটি বিক্ষোভ মিছিল ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম সম্পাদক এজিএম শামসুল হকের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন থানা বিএনপির সভাপতি তাজুল ইসলাম, থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাদের বাবু, হারুন অর রশিদ, আরশেদ আলী, স্বেচ্ছাসেবক দল উত্তরের সহ-সভাপতি রেজাউল করিম, যুবদলের আজিজুল হক সংগ্রাম, ছাত্রদলের অলিউজ্জামান মিঠু,আব্দুল মান্না, জসিম সিকদার রানা, তরিকুল ইসলাম নবী, নাসিম হোসেন, আবুল বাশার, নুরুজ্জামান বাবু, নবী হোসেন, সবুজ, লিপকন, জনি সহ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

পল্লবী ও রূপনগর থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল মিরপুর সাড়ে ১১নং থেকে শুরু হয়ে মিরপুর ১১নং বাসষ্ট্যান্ডে এসে শেষ হয়। মিছিলে উপস্থিত ছিলেন রূপনগর থানা বিএনপির সভাপতি আব্দুল আউয়াল, পল্লবী থানা বিএনপির সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ মল্লিক, রূপনগর থানা বিএনপির সাধারণ সম্পাদক ইঞ্জি: মজিবুল হক, আশ্রাব হোসেন গাজী, মোঃ আলমাস হোসেন, সোহরাব মোল্লা, লরেন, আমানুল্লাহ আমান, ছাত্রনেতা মাসুদ, বাবুল, জসিম, গণি ফকির, সোলাইমান, কুদ্দুস, আবু, রাজু সহ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

কাফরুল থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সভাপতি আকতার হোসেন জিল্লু ও সাধারণ স্পাদক আকরাম বাবুলের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। অন্যান্যদের মদ্যে উপস্থিত ছিলেন থানা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক এস এম রফিকুল ইসলাম সাংগঠনিক সম্পাদক মোঃ আকরামুল হক, বাবু, সালাম, ওহাব, টুটুলসহ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

খিলক্ষেত থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ সোহরাব হোসেন স্বপন ও থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক সি এম আনোয়ারের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জহির উদ্দিন বাবু, মুরাদ মজুমদার, মনিরুজ্জামান মনির, রাসেল বাবু, সূচনা ইসলাম, পান্না ইয়াসমিন, রানা চৌধুরী, সোলায়মান সহ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মিরপুর থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলুর নেতৃত্বে অনুষ্ঠিত হয়। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ মজিবুল হক, ইয়াছিন ভান্ডারী ময়না, মেজবাহ, আল আমিন সহ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মোহাম্মদপুর থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাজী মোঃ ইউসুফের নেতৃত্বে শুরু হলে মিছিলটি পুলিশের ধাওয়ায় পন্ড হয়ে যায়।

দক্ষিণখান থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সাধারণ সম্পাদক কাউন্সিলর আলী আকবর আলীর নেতৃত্বে অনুষ্ঠিত হয়। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আমিরুল ইসলাম বাবলু, সৈয়দ দেলোয়ার হোসেন, মোঃ শাহজালাল, আমানউল্লাহ, হযরত আলী, মোঃ শাহজাহান, কবির হোসেন, সেলিম রেজা, এস এ খোকন, ফকরুল ইসলাম সহ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

রামপুরা থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল হেলাল কবির হেলু ও সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবির অনুষ্ঠিত হয়। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আরশাদুল আইরিশ ডল, বাবু, তৌহিদ, বড় মিয়া, তানিয়া আলী সহ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

শাহআলী থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সাধারণ সম্পাদক হুমায়ুন কবির রওশানের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল কাদের, আমিনুল ইসলাম সহ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

ভাটারা থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সভাপতি নুরুল ইসলাম কাজী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদ মৃধা, আব্দুল সালাম মুন্সী, টিটু, সাজিদ আহমেদ খান, বিপ্লব মিত্র, হুমায়ুন আহমেদ সহ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com