দিল্লিতে মুসলিম হত্যার প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ

0

দিল্লিতে মুসলমানদের ওপর উগ্র হিন্দুত্ববাদীদের গণহত্যা, নির্যাতন ও মসজিদে অগ্নিসংযোগের প্রতিবাদে কক্সবাজার শহরে সোমবার জামায়াতের বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে।

কক্সবাজার শহরের আমীর আলহাজ্ব সাইদুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও কক্সবাজার জেলা আমীর মাওলানা মুস্তাফিজুর রহমান।

মওলানা মুস্তাফিজুর রহমান বলেন, হত্যা, নির্যাতন ও মসজিদে আগুন দেয়ার মাধ্যমে উগ্র হিন্দুত্ববাদীরা দেড় শ’ কোটি মুসলমানের হৃদয়ে আগুন দিয়েছে।

তিনি আরো বলেন, ভারত স্বাধীন হয়েছিল মুসলমানদের রক্তের বিনিময়ে। ৯২ হাজারের মধ্যে ৬৫ হাজার মুসলমান জীবন দিয়ে ভারতকে স্বাধীন করেছিল। অথচ আজ দিল্লিতে সেই মুসলমানদের ওপর নির্যাতন চলছে, পরিকল্পিতভাবে হত্যা করা হচ্ছে। সেখানে কোনো নিরাপত্তা নেই। মুসলমানদের রক্ত নিয়ে হোলি অব্যাহত রাখলে ভারত ভেঙে খান খান হয়ে যাবে।

সাম্প্রতিক সময়ে চীন থেকে ভারতের শিক্ষা নেয়া উচিত মন্তব্য করে এই জামায়াত নেতা বলেন, মুসলমানদের উপর হামলা বন্ধ না করলে দেড় শ’ কোটি মুসলমান সারাবিশ্ব থেকে ভারতকে বিচ্ছিন্ন করে দিবে।

বিক্ষোভ মিছিলে আরো বক্তব্য রাখেন শহর জামায়াতের আমির আলহাজ্ব সাইদুল আলম জেলা জামায়াতের সাংগঠনিক সম্পাদক শামসুল আলম বাহাদুর, শহর অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি মুহাম্মদ মুহসীন, শহর শিবির সভাপতি সেলিম উদ্দিন, জেলা সভাপতি আব্দুর রহিম প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com