আওয়ামী লীগ তারা গণতান্ত্রিক সকল প্রতিষ্ঠানগুলোকে ভেঙে চুরমার করে দিয়েছে- ফখরুল

0

রাজনৈতিক এবং আইনগতভাবে খালেদা জিয়াকে মুক্ত করার জন্য সর্বাত্মক চেষ্টা করছি বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, খালেদা জিয়া শুধু বিএনপির নেতা নন, তিনি সমগ্র জনগণের মুক্তির নেতা। এ কারণে তার অসুস্থতা আমাদের অত্যন্ত উদ্বিগ্ন করেছে। গতকাল রোববার বেলা ১১টায় মৎসজীবী দলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিএনপির প্রতিষ্ঠাতা শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পরে তিনি এসব কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, আজকে রাজনৈতিক প্রতিহিংসার কারণে, রাজনৈতিক উদ্দেশ্যেই তাকে আটকিয়ে রাখা হয়েছে। জামিন তার প্রাপ্য কিন্তু সেই জামিনও তাকে দেয়া হচ্ছে না। আমরা জনগণের নিকট যাচ্ছি, তাদেরকে ঐক্যবদ্ধ করার কাজ করছি। জনগণের ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়েই গণতন্ত্রকে মুক্ত করব।
তিনি বলেন, আজকে এই সরকার জনগণের ম্যাণ্ডেট না নিয়ে অবৈধভাবে অস্ত্রের মুখে রাষ্ট্র ক্ষমতা দখল করে আছে।

তারা গণতান্ত্রিক সকল প্রতিষ্ঠানগুলোকে ভেঙে চুরমার করে দিয়েছে। অত্যন্ত সচেতনভাবে বাংলাদেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করা হয়েছে। আমরা গণতন্ত্রকে বিশ্বাস করি, আমরা গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছি লড়াই করেছি। আমরা গণতান্ত্রিক শক্তিকে ঐক্যবদ্ধ করে এই দানবীয় সরকার, স্বৈরাচারী সরকারকে পরাজিত করার জন্য আমরা সক্ষম হব।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, আজকে তারা বিদ্যুৎ ও পানির দাম সামান্য বৃদ্ধি করেছে বলছেন। এটাতো সাধারণ মানুষের জন্য অসামান্য, এটা বুঝার ক্ষমতাও তার নেই। তারা এখন এমন জায়গায় পৌঁছে গেছেন, যেখানে শত শত কোটি টাকা পাওয়া যায়। তারাতো মানুষের কষ্ট বুঝবেন না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com