বিয়ের অনুষ্ঠান থেকে জামায়াতের ১০ নেতাকর্মীকে গ্রেফতারের নিন্দা

0

কক্সবাজার জেলার মহেশখালী উপজেলা শাখার সেক্রেটারিসহ ১০ জন নেতা-কর্মীকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। শনিবার দলের সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বিবৃতিতে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশ জাময়াতে ইসলামী একটি নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক ইসলামী দল। জামায়াত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। এ লক্ষ্যে জামায়াতে ইসলামীর নেতা-কর্মীগণ বিভিন্ন সামাজিক কর্মকা-ে অংশগ্রহণ করে থাকেন। ২৮ ফেব্রুয়ারি শুক্রবার মহেশখালী উপজেলায় একটি বিয়ের অনুষ্ঠানে উপজেলা সেক্রেটারিসহ বেশ কয়েকজন নেতা-কর্মী অংশগ্রহণ করেন। এটি কোনো রাজনৈতিক কর্মসূচি ছিল না। বিয়ের অনুষ্ঠানে হানা দিয়ে পুলিশ জামায়াতের ১০ জন নেতা-কর্মীকে গ্রেফতার করেছে। এ ধরনের সামাজিক অনুষ্ঠান থেকে জামায়াত নেতা-কর্মীদের গ্রেফতার করার ঘটনা অত্যন্ত দুঃখজনক।

তিনি বলেন, বাংলাদেশের জনগণের মধ্যে সামাজিক অনুষ্ঠানে যোগাযোগের মাধ্যমে যে সৌহার্দ্য সম্প্রীতি তৈরীর ঐতিহ্য রয়েছে বর্তমান সরকার তাও থাকতে দিবে না। সামাজিক অনুষ্ঠান থেকে নেতা-কর্মীদের গ্রেফতার করার ঘটনার আমি নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বিবৃতিতে তিনি গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে নিঃশর্তভাবে মুক্তি দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

প্রেস বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com