‘পাপিয়ার মোবাইলে থাকা ৪৪ মন্ত্রী-এমপির নাম প্রকাশ করুন’

0

বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন বলেছেন, মাদক ও অস্ত্র ব্যবসায়ীসহ নানা অপকর্মের হোতা যুবনেত্রী পাপিয়ারা আওয়ামী লীগেরই সৃষ্টি। তাদের দলে এমন আরও অনেক পাপিয়া রয়েছে। এই পাপিয়ার (গ্রেফতার) অপকর্ম শুধুমাত্র নরসিংদীতেই নয়, বিশ্বের বুকে বাংলাদেশকেও খাটো করেছে।

‘তার (পাপিয়া) মোবাইলের কললিস্টে ৩৩ এমপি ও ১১ মন্ত্রীর নাম পাওয়া গেছে। জনগণের সম্মুখে তাদের নামও প্রকাশ করতে হবে। এছাড়া কাদের ছত্রছায়ায় পাপিয়ারা বেড়ে উঠেছে তাদেরও আইনের আওতায় আনতে হবে।’

গতকাল শনিবার দুপুরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন খায়রুল কবির খোকন।

এদিন দুপুর ১২টার দিকে বিএনপির যুগ্ম-মহাসচিবের নেতৃত্বে বিএনপির চিনিশপুরুস্থ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে মিছিলটি ঢাকা-সিলেট মহাসড়কে উঠতে চাইলে পুলিশ বাধা দেয়। পরে জেলখানার মোড়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাড. বাসেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ হারুন, শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল, সেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি কবির হোসেন, যুবদলের সহ-সভাপতি শাহেনশাহ শানু প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com