সাদাকালোয় একুশে

0

বিভিন্ন ফ্যাশন হাউস একুশের নানা মোটিফ ও বর্ণমালা ‍দিয়ে পোশাক এনেছে। রইল তার খবর

নিপুণ

সাদা আর অ্যাশ রঙের বডিফিটেড সেমি লং পাঞ্জাবি। পাঞ্জাবির হাতায় ও সামনে মেশিন এমব্রয়ডারি ভরাট নকশা। আর অ্যাশ পাঞ্জাবির জমিনে উইভিং আড়াআড়ি নকশা আর বোতাম প্লেটে মেশিন এমব্রয়ডারি।  সাদা শাড়ির আঁচল ও পাড়ে ভরাট স্ক্রিনপ্রিন্টের নকশা। জমিনের ছোট ছোট ডট মোটিফ। কালো শাড়ির পাড় ও আঁচলে স্ক্রিনপ্রিন্ট করে আলাদা পাড় বসানো। রঙ বাংলাদেশ

সাদা-কালো বড় ও ছোটদের শর্ট পাঞ্জাবির নকশা হয়েছে অ্যাশ, সাদা ও লাল স্ক্রিনপ্রিন্টের নকশায়। কালো ও সাদা শাড়িতে স্ক্রিনপ্রিন্টে একুশের মোটিফ ডিজাইন করা। পাড় ও আঁচলে আলাদা করে পাড় বসানো। মেয়েশিশুদের সাদা-কালো টপের সামনে স্ক্রিনপ্রিন্টে বর্ণমালা ডিজাইন করা।

সাদা-কালো

অ্যাশ মসলিনের কামিজে সাদা রঙে লতানো মোটিফ করা। কামিজের সামনে কাটা, এর ওপরে শো বোতাম বসানো। কালো চুড়িদার ও ওড়না। ওড়নার আঁচলেও একই নকশা করা।

কে-ক্র্যাফট

সাদা পাঞ্জাবিতে স্ক্রিনপ্রিন্টে লম্বালম্বি স্টাইপে ডিজাইন করা। একুশের আবহ বোঝানোর জন্য শুধু লাল একটা স্টাইপ দেওয়া হয়েছে। সাদা শাড়িতেও একই ধরনের স্ক্রিনপ্রিন্টের স্টাইপ। বিশেষত্ব হলো স্টাইপ কখনো সরু, কখনো চওড়া। লাল আঁচলে ব্লকসদৃশ স্টাইপ। সঙ্গে ফুল স্লিভ ব্লাউজ। অঞ্জন’স

কালো শাড়ি ও পাঞ্জাবিতে স্ক্রিন প্রিন্টে বর্ণমালা ও জ্যামিতিক মোটিফে ব্লক ও স্ক্রিন প্রিন্ট করা। শাড়ির আঁচলে লাল কালো কাপড় বসিয়ে কনট্রাস্ট করা হয়েছে। আঁচলের শেষ প্রান্তে টারসেল জুড়ে দেওয়া। পাঞ্জাবিতে লাল বোতাম দিয়ে নতুনত্ব আনা  হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com