হিলারিকে রানিংমেট হিসেবে পাশে চান মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী ব্লুমবার্গ

0

আগামী প্রেসিডেন্ট নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে প্রচারণায় ইতিমধ্যে প্রায় ৩৫ কোটি মার্কিন ডলার ব্যয় করেছেন নিউ ইয়র্কের সাবেক মেয়র ও ডেমোক্র্যাট দলীয় মাইকেল ব্লুমবার্গ। তিনি জানিয়েছেন, ট্রাম্পকে হারাতে বিলিয়ন বিলিয়ন ডলার খরচ করতে প্রস্তুত তিনি। ইতিমধ্যে ট্রাম্পের সঙ্গে টুইটারে বাগ্যুদ্ধেও জড়িয়েছেন তিনি।

গত শনিবার দ্য দ্রুজের এক প্রতিবেদনে বলা হয়েছে, সাবেক ফার্স্ট লেডি ও পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটনকে তার রানিংমেট করার চিন্তাভাবনা করছেন ব্লুমবার্গ। ব্লুমবার্গের যোগাযোগবিষয়ক পরিচালক জ্যাসন শেচেটার এই খবরকে স্বীকার করে বলেছেন, আমরা এখন প্রাইমারি ইলেকশন এবং বিতর্কের ওপরই জোর দিচ্ছি। ভাইস প্রেসিডেন্ট প্রার্থী কাকে করা হবে সে বিষয়ে ভাবছি না।তারপরেও ব্লুমবার্গের অভ্যন্তরীণ জরিপ থেকে ধারণা করা হচ্ছে, যদি এই জুটি হয় তাহলে ডেমোক্র্যাট দলের জন্য তা দুর্ধর্ষ শক্তিতে রুপান্তরিত হবে।

প্রতিবেদনটি প্রকাশের কিছুক্ষণ পরই ব্লুমবার্গ এক টুইট বার্তায় বলেন, আমার পাশে যদি কোনো বিচক্ষণ নারী না থাকতেন তবে আজ আমি এখানে পৌঁছতে পারতাম না। আমি তাদের নেতৃত্ব, পরামর্শ এবং অবদানের ওপর অনেক নির্ভর করেছি। তবে হিলারিকে রানিংমেট করার বিষয়ে তিনি কোনো কথা বলেননি।

এদিকে সম্প্রতি এক অনুষ্ঠানে হিলারিকে প্রশ্ন করা হয়েছিল ভাইস প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব এলে কী করবেন। জবাবে হিলারি বলেন, আমি দেশের জন্য কাজ করায় বিশ্বাসী। তিনি সম্ভাবনাকে নাকচ করেননি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com