বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে খালেদা জিয়াকে মুক্তি দেওয়াই হবে জাতির জন্য সরকারের বড় উপহার, – জাফরুল্লাহ

0

গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, ফেব্রুয়ারি ভাষার মাস কিন্তু আমরা জনগণের ভাষা বুঝতে পারছি না। জনগণ থেকে আমরা বিছিন্ন হয়ে যাচ্ছি।

গত বৃহস্পতিবার রাতে সময় টেলিভিশনে “পরিবারের আবেগ, দলের কৌশল” শীর্ষক টকশোতে তিনি এ কথা বলেন। ডা: জাফরুল্লাহ বলেন, সরকারের প্রতি জনগণের অনাস্থা প্রকাশ হয়েছে, জনগণের ভাষা সরকার বুঝতে পারছে না।

খালেদা জিয়ার মুক্তির বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা খুবেই খারাপ। তিনি শারীরিক বিভিন্ন রোগে আক্রান্ত। তাছাড়া জেলের ভিতরে একাকিত্বের কারণে পেসার, ডায়বেটি, কিডনিসসহ জটিল রোগে আক্রান্ত হচ্ছেন। স্বজনরা দেখা করে এ তথ্য জানিয়েছেন বলে তিনি জানান। সরকার সদয় হলে আদালতের সামনে এগুলো তুলে ধরলে হয়তো মুক্তি মিলবে।

ডা. জাফরুল্লাহ বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী যদি খালেদা জিয়ার জামিনের ব্যবস্থা করে দেন, সেটাই হবে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে জাতির জন্য সরকারের সবচেয়ে বড় উপহার।

তিনি বলেন, বিচার বিভাগের এমন অবস্থা হয়েছে প্রধানমন্ত্রীর ইশারা ছাড়া চলেন না। তাই মানবিক কারণে হলেও প্রধানমন্ত্রীর উচিত খালেদা জিয়াকে মু্ক্তি দেওয়া, সেটা প্যারোলে হোক আর এমনিতে হোক।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com