গুম-খুনের সঙ্গে যারা জড়িত তাদের বিচার বাংলার মাটিতেই হবে: টুকু

0

গুম-খুনের সঙ্গে যারা জড়িত তাদের বিচার বাংলার মাটিতেই হবে জানিয়ে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেছেন, আপনারা কেউ ক্ষমতার দাপট দেখাবেন না।

মনে রাখবেন, ১৬ বছর ক্ষমতায় থাকার পর দুপুরের খাওয়ার সময় পাননি শেখ হাসিনা। পালাতে বাধ্য হয়েছেন। তাই আপনাদের প্রতি আমার অনুরোধ-এটা মাথায় রেখে মানুষের সঙ্গে মিশবেন এবং সবার সঙ্গে ভালো ব্যবহার করবেন।

শনিবার (১৯ অক্টোবর) দুপুরে জন্মস্থান সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের কয়েলগাঁতী গ্রামে বাবা-মায় ও দাদির কবর জিয়ারত শেষে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে আলোচনাকালে তিনি আরও বলেন, তারেক রহমান যেকোনো সময় দেশে আসবেন। সেদিন লক্ষ কোটি মানুষ ঢাকায় উপস্থিত থাকবেন। কেউ ঘরে থাকবে না।

এ সময় তিনি বলেন, আওয়ামী লীগের ভালো মানুষগুলো রাজনীতি করতে পারবেন। আর যারা মানুষকে অত্যাচার, নির্যাতন, লুটতরাজ, দুর্নীতি, অনিয়ম, গুম ও খুনের সঙ্গে জড়িত তারা রাজনীতি করতে পারবেন না। তাদের বিচার বাংলার মাটিতেই হবে।

দীর্ঘ দুই বছর পর জন্মস্থান কয়েলগাতী গ্রামে ফিরেন ইকবাল হাসান মাহমুদ টুকু। পরে তিনি শিয়ালকোল আব্দুল্লাহ আল মাহমুদ মেমোরিয়াল হাইস্কুল অ্যান্ড কলেজ পরিদর্শন শেষে বৃক্ষরোপণ করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com