ভারতের সবচেয়ে ধনী অভিনেত্রী কে?

0

সম্প্রতিই সামনে এসেছে ভারতের বিনোদন জগতের ধনী ব্যক্তিদের নাম। সেখানে শোবিজের নারী শিল্পী বা অভিনেত্রীদের নামও প্রকাশ করা হয়। আশ্বর্য্যের বিষয় হল, ধনী অভিনেত্রীদের শীর্ষে এমন একজনের নাম এসেছে, যিনি গত ১০ বছরে একটিও হিট ছবি দেননি।

‘হুরান ইন্ডিয়া রিচ’-এর তালিকা অনুযায়ী, ১ হাজার কোটি রুপির বেশি সম্পত্তি রয়েছে এমন ১৫৩৯ জন আছেন। সে তালিকায় রয়েছে বলিউড কিং শাহরুখ খানেরও নাম। কিং খানের মোট সম্পত্তি ৭৩০০ কোটির, যিনি ভারতের সবথেকে ধনী নায়ক।

এদিকে বিনোদন জগতের সবচেয়ে ধনী নায়িকা হচ্ছেন জুহি চাওলা। তার মোট সম্পত্তির পরিমাণ ৪৬০০ কোটি রুপি। ঐশ্বরিয়া রাই, প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন,ক্যাটরিনা কাইফের মত প্রথম সারির অভিনেত্রীরাও তার থেকে পিছিয়ে।

ভারতের সবথেকে ধনী নায়িকার খেতাব পেয়েছেন জুহি। এই নায়িকার সম্পদ ভারতের পাঁচজন ধনী অভিনেত্রীর সম্মিলিত সম্পদের চেয়েও বেশি।

জুহির পরে দ্বিতীয় স্থানে আছেন ঐশ্বরিয়া রাই। তিনি ৮৫০ কোটি রুপির মালিক। ৬৫০ কোটি সম্পদের মালিক প্রিয়াঙ্কা চোপড়া তার ব্র্যান্ড, প্রযোজনা সংস্থা এবং হলিউড প্রযোজনার জন্য তৃতীয় স্থানে রয়েছেন। বর্তমান শীর্ষ দুই তারকা, দীপিকা পাড়ুকোন এবং আলিয়া ভাট, যাদের দুজনেরই সফল ব্যবসা রয়েছে, তারা শীর্ষ পাঁচে রয়েছেন।

২০০০ সালে জুহি অভিনয় থেকে প্রযোজনায় সরে আসেন। প্রথমে শুরু করেন শাহরুখ খানের প্রযোজনা সংস্থা ‘ড্রিমস আনলিমিটেড’-এ কিং খানের পার্টনার হিসাবে। বর্তমানে তিনি কিং খানের ‘রেড চিলিজ এনটারটেনমেন্ট’-এর পার্টনার।

জুহি চাওলা গত ১০ বছর কোনও বড় ছবিতে কাজ করেননি, তবুও তিনি কীভাবে ভারতের সবথেকে ধনী নায়িকা হলেন? কারণ, ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’-এ তার বিনিয়োগ। আরেকটি বড় কারণ, ‘নাইট রাইডার্স ক্রিকেট ফ্র্যাঞ্চাইজিতে তার সহ-মালিকানা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com