দ্রুত নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করুন: অন্তর্বর্তী সরকারকে শামসুজ্জামান দুদু

0

দ্রুত নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করতে বর্তমান অন্তর্বর্তী সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

অন্তর্বর্তী সরকারের উদ্দেশে তিনি বলেন, আমরা আপনাদের পরশপাথর মনে করি।

আপনারা নিজেদের পরশপাথর মনে করেন কিনা? যদি মনে করেন তাহলে নির্বাচনের তারিখ রোডম্যাপ ঘোষণা করেন। নির্বাচনের রোডম্যাপ যত তাড়াতাড়ি ঘোষণা করবেন, নাগরিক প্রত্যাশা তত তাড়াতাড়ি পূরণ হবে। এ কাজ করতে পারলে জাতি আপনাদের স্মরণে রাখবে। ইতিহাসে আপনাদের নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

সভায় শামসুজ্জামান দুদু আরও বলেন, একটি দেশের প্রধানমন্ত্রী ১৫ বছর ধরে ক্ষমতা দখল করে বসেছিলেন। তিনি দেশ থেকে পালিয়েছেন। তার মন্ত্রী, এমপি, প্রধান বিচারপতি পালিয়েছেন। আমার মনে হয় পৃথিবীতে এরকম নজির আর কোথাও নাই। তারা এমন কঠিন পরিস্থিতি সৃষ্টি করেছিল যে তাদের পালিয়ে যাওয়া ছাড়া বাঁচার আর কোনো পথ ছিল না।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরম খাঁ হলে জিয়া প্রজন্ম দল আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সেনাপ্রধানের উদ্দেশে শামসুজ্জামান দুদু বলেন, আপনারা যে ৬০০ জনকে আশ্রয় দিয়েছিলেন। তারা কারা? তারা কোথায় গেল? তাদের তালিকা প্রকাশ করুন।

ছাত্রদলের সাবেক এই সভাপতি বলেন, এখন গুরুত্বপূর্ণ হচ্ছে একটি ভালো নির্বাচনের। দেশের জনগণ অপেক্ষায় আছে। নির্বাচন কোন দিন হবে। তাই এ সরকারের উচিত যত দ্রুত সম্ভব নির্বাচনের দিন-তারিখ ঠিক করা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com