আ.লীগের নেতাকর্মীদের হাতে হাতে অবৈধ অস্ত্র জব্দ না হওয়ায় সেগুলো এখন ব্যবহার হচ্ছে: রিজভী

0

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের হাতে হাতে অবৈধ অস্ত্র। গণম্যধমে খবর এসেছে, এখনো লাইসেন্স বাতিল হওয়া ১৮৮৮ অস্ত্র জব্দ করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। এগুলো এখন ব্যবহার করা হচ্ছে।

সোমাবর (১৬ সেপ্টেম্বর) বগুড়া সদর উপজেলার সাবগ্রাম ইউনিয়নের চক আকাশ তারা গ্রামে ‘আমরা বিএনপি পরিবার’ আয়োজিত অনুদান প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

কেন অবৈধ অস্ত্র এখনো জব্দ হয়নি অর্ন্তবর্তী সরকারের কাছে প্রশ্ন রেখে তিনি বলেন, গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের বিরুদ্ধে এই অস্ত্র ব্যবহার করা হয়েছে। অন্যান্য জেলায়ও এ অস্ত্র ব্যবহারের খবর পাচ্ছি। শুধু তাই নয়, গণভবন থেকে এসএসএফের অনেক আধুনিক অস্ত্র খোয়া গেছে। এগুলো উদ্ধার করতে না পারলে জনগণ নিশ্চিন্তে ঘুমাতে পারবে না।

ছাত্র-জনতার আন্দোলনে বগুড়ায় নিহত কমর উদ্দিন খান, শাকিল হোসেন ও জিল্লুর রহমানের পরিবারের হাতে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে এ অনুদান দেয়া হয়।

এ সময় বিএনপির মুখপাত্র আরো বলেন, আওয়ামী লীগের লোকেরা কোটি কোটি কালো টাকা নিয়ে বসে আছে। দেশের নির্ভরযোগ্য গণমাধ্যমে এসেছে বিগত ১৫ বছরে স্বৈরাচার শেখ হাসিনা সরকার ১৮.৩৫ লক্ষ কোটি টাকা ঋণ নিয়েছে, এর মধ্যে ১৭.৬০ কোটি টাকা পাচার হয়েছে। তাহলে উন্নয়নটা হলো কোথায়? বাকি টাকা আছে আওয়ামী লীগের নেতাদের হাতে, যুবলীগ, ছাত্রলীগের হাতে, তাদের ব্যবসায়ীদের হাতে। এ টাকা সন্ত্রাসের জন্য ব্যবহার করা হচ্ছে, যা আমরা দেখলাম গোপালগঞ্জে।

তিনি বলেন, কয়েকদিন আগে শুনলাম শেখ হাসিনা সীমান্তের কাছাকাছি অবস্থান করছেন। তিনি দেশে আসার প্রস্ততি নিচ্ছেন। আর খবর পেয়ে তার সন্ত্রাসী বাহিনী আবারো রক্তাক্ত পথ বেছে নিয়েছে, যা আমরা গোপালগঞ্জে দেখতে পেয়েছি। শেখ হাসিনা যদি দেশে ফিরেন তাহলে আরো শিশুর রক্ত ঝরবে, আরো গণহত্যা হবে। আর তার প্রভুরা তো বসে আছেন বাংলাদেশে অর্ন্তঘাত সৃষ্টির জন্য।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com