আমাদের নেতা তারেক রহমানের নির্দেশ বাংলাদেশ হবে দখলমুক্ত: মজনু

0

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক ও ফেনীর সন্তান রফিকুল আলম মজনু বলেছেন, মানুষকে ভালোবাসা দিয়ে কাছে টানতে হবে। সন্ত্রাস, লুটপাট বা চাঁদাবাজি করা যাবে না। নতুন করে হানাহানি বা বিশৃঙ্খলার জন্য ছাত্র-জনতা রক্ত দেয়নি। আমাদের নেতা তারেক রহমানের নির্দেশ বাংলাদেশ হবে দখলমুক্ত। এ নির্দেশ যারা অমান্য করবে তাদের বিএনপির রাজনীতি করার অধিকার নেই।

সোমবার (১৯ আগস্ট) বিকেলের দিকে খালেদা জিয়ার নির্বাচনী এলাকা ফেনীর ছাগলনাইয়া পৌর শহরে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মজনু বলেন, বিএনপির কেউ যদি এ ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থার পাশাপাশি আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। সবাইকে আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকতে হবে। ছাত্র-জনতার রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতা যেন কোনোভাবেই ভূলুণ্ঠিত না হয় সেটি মাথায় রাখতে হবে।

আওয়ামী লীগের পরাজয় একটি শিক্ষা উল্লেখ করে রফিকুল আলম মজনু বলেন, শেখ হাসিনা চোরের মত সারা দেশের আওয়ামী লীগের নেতাকর্মীেদর একা রেখে পালিয়ে গেছেন। কিন্তু বেগম খালেদা জিয়া কারাগারে গেছেন, দেশ ছাড়েননি। এটাই বেগম জিয়া আর খুনি হাসিনার মধ্যে পার্থক্য। আওয়ামী লীগের এই পরাজয় সব রাজনৈতিক নেতাদের জন্য একটি শিক্ষা।

তিনি আরও বলেন, আমাদের নেত্রীর জন্য দোয়া করবেন। যদি তিনি সুস্থ থাকেন ফুলগাজী-পরশুরাম-ছাগলনাইয়া থেকে উনার নেতৃত্বে আবারও আমরা নতুন বাংলাদেশ গড়ে তুলব। যতদিন সুস্থ থাকবেন আমাদের মা (খালেদা জিয়া) এই আসন থেকে নির্বাচন করবেন। আমাদের এমপি হওয়ার শখ নেই। মা এমপি হলে ছেলেরা এমনিই এমপি হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com