গণ–অভ্যুত্থানে পতিত স্বৈরাচার আবার মাথাচাড়া দিয়ে উঠতে চাচ্ছে: প্রিন্স

0

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, গণ–অভ্যুত্থানে পতিত স্বৈরাচার আবার মাথাচাড়া দিয়ে উঠতে চাচ্ছে।

তিনি বলেন, দেশে অস্থিরতা তৈরি করে বিজয় ছিনিয়ে নিতে প্রশাসন, আইন ও বিচার বিভাগসহ বিভিন্ন বাহিনীতে আওয়ামী লীগের বসানো উচ্ছিষ্টভোগী এবং তাদের সন্ত্রাসী বাহিনী ষড়যন্ত্র করছে। শত শহীদের রক্তের বিনিময়ে অর্জিত বিজয় নস্যাৎ করতে দেওয়া হবে না। শেখ হাসিনা ভারত সরকারের আশ্রয়ে থেকে ছাত্র হত্যাকারী ছাত্রলীগের সন্ত্রাসীদের উসকানি দিচ্ছে।

শনিবার (১০ আগস্ট) দুপুরে হালুয়াঘাট উপজেলার ধারা ইউনিয়নের আশ্রমপাড়া গ্রামবাসীর সঙ্গে মতবিনিময় সভায় এমরান সালেহ প্রিন্স এসব কথা বলেন।

তিনি বলেন, সজীব ওয়াজেদ জয় বিদেশে অজ্ঞাত স্থান থেকে বলছেন শেখ হাসিনা পদত্যাগ করেননি, তিনি এখনো প্রধানমন্ত্রী। অথচ শেখ হাসিনার মনোনীত রাষ্ট্রপতি ও সেনাবাহিনী প্রধান জাতির উদ্দেশে ভাষণ দিয়ে বলেছেন শেখ হাসিনা প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে চলে গেছেন।

প্রিন্স বলেন, ভারত সরকারের সেফ হাউজে থেকে শেখ হাসিনা কীভাবে টেলিফোনে এসব হুমকি দেন তা বাংলাদেশ সরকারের জানতে চাওয়া উচিত। গণ-অভ্যুত্থানে পদত্যাগ করে যিনি তার কর্মীদের কথা চিন্তা না করে বোনকে নিয়ে পালিয়ে গেছেন, তিনি আবার তার কর্মীদের কোন মুখে এসব কথা বলতে পারেন? এমরান সালেহ প্রিন্স তাদের দেশে ফিরিয়ে এনে বিচার করার আহ্বান জানান।

গ্রামে পাড়া-মহল্লায় বিএনপির নেতাকর্মী জনসাধারণের প্রতি প্রয়োজনে পাহাড়া বসিয়ে শান্তি-শৃঙ্খলা রক্ষা, বিশেষ করে হিন্দু সম্প্রদায়ের মানুষের জানমাল ও উপাসনালয়ে সতর্ক দৃষ্টি রাখার আহ্বান জানিয়ে এই বিএনপি নেতা বলেন, স্বৈরাচারী দল আওয়ামী লীগ বিভিন্ন এলাকায় দুর্ঘটনা ঘটিয়ে তার দায় বিএনপির ওপর চাপানোর ষড়যন্ত্র করছে। বিএনপির নাম ভাঙিয়েও অনৈতিক কাজের চেষ্টা হচ্ছে। বিএনপির নাম ভাঙিয়ে দলের কেউ যদি আওয়ামী লীগের ফাঁদে পা দেয়, তবে তা কঠোর হাতে দমন করা হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com