কোটাবিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের পিটিয়ে ক্যাম্পাসছাড়া করল ছাত্রলীগ

0

কোটাবিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের পিটিয়ে ক্যাম্পাসের দখল নিয়েছে ছাত্রলীগ। সোমবার দুপুর ২টার পর থেকে এই সংঘর্ষের সূত্রপাত ঘটে। পরে ছাত্রলীগের হামলায় শিক্ষার্থীরা আন্দোলন ছেড়ে পিছু হটতে বাধ্য হলে ক্যাম্পাস দখলে নেয় ছাত্রলীগ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার দুপুর ২টার দিকে ঢাবির বিজয় একাত্তর হলে আন্দোলনকারীদের ছাত্রলীগের নেতাকর্মীরা আটকে রাখে। এসময় শিক্ষার্থীরা হল চত্বরে ও গেটের বাইরে অবস্থান করছিলেন। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা হলের ভেতর থেকে ও বিভিন্ন তলা থেকে জুতা ও ইট নিক্ষেপ করে। প্রথমে শিক্ষার্থীরা পাল্টা জবাব না দিলেও ছাত্রলীগের নেতাকর্মীদের মুহুর্মুহু ইট নিক্ষেপ শুরু হলে পালটা জবাব দেয় আন্দোলনকারীরা।

এ সময় মূল আন্দোলনকারীরাও সেখানে উপস্থিত হলে পরিস্থিতি উত্তপ্ত হয়। একই সময় বিজয় একাত্তর হল ছাত্রলীগের সাথে যোগ দেয় জিয়া হল, বঙ্গবন্ধু হল ও জসীমউদ্দিন হল ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় দুই পক্ষের মধ্যে ইট-পাটকেল নিক্ষেপ ও ধাওয়া পালটা ধাওয়া হয়।

এ সময় হঠাৎ বঙ্গবন্ধু হলের পকেট গেট দিয়ে ঢুকে ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, ঢাকা জেলা উত্তর, দক্ষিণ ও ছাত্রলীগের অন্যান্য ইউনিটের নেতাকর্মীরা একযোগে হামলা চালালে পিছু হটে আন্দোলনকারীরা। ধাওয়া পালটা ধাওয়া চলাকালে ছাত্রলীগের নেতাকর্মীরা কয়েকজন শিক্ষার্থীকে ধরে রড, স্ট্যাম্প, হকিস্টিক দিয়ে পেটাতে থাকে। পরে শিক্ষার্থীরা আন্দোলন ছেড়ে পিছু হটতে বাধ্য হলে ক্যাম্পাস দখলে নেয় ছাত্রলীগ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com