দুর্নীতি-লুটপাটের রাঘববোয়ালদের গ্রেফতার করতে হবে: শিরীন

0

দুর্নীতি-লুটপাটের রাঘববোয়ালদের গ্রেফতার, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ, বিদ্যুতের ভুতুড়ে বিল বন্ধের দাবিতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)।

জাসদ ঢাকা মহানগর সমন্বয় কমিটির উদ্যোগে অনুষ্ঠিত এ বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা সফি উদ্দিন মোল্লা। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার। সমাবেশ পরিচালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু।

সমাবেশে শিরীন আখতার বলেন, দুর্নীতিবাজ-লুটেরারা যেন দুর্নীতি-লুটপাটের মাধ্যমে অর্জিত অবৈধ সম্পদ ভোগ করতে না পারে তা নিশ্চিত করতে হবে। তাদের সব সম্পদ বাজেয়াপ্ত করতে হবে। জনগণের হক, জনগণের প্রাপ্য, জনগণের অধিকার, রাষ্ট্রীয় সম্পদ চুরি বন্ধ করা গেলে দেশের উন্নয়নের গতি বহুগুণ বাড়বে।

তিনি বলেন, যেকোনো মূল্যে আইনের শাসন ও সুশাসন নিশ্চিত করতে হবে। নিম্ন আয় ও সীমিত আয়ের মানুষ কষ্টে আছে। আর কোনো অজুহাত না দেখিয়ে নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে যা যা করা দরকা,র তা সরকারকেই করতে হবে। এ ব্যাপারে মানুষ আর কোনো অজুহাত শুনতে চায় না।

কোটা আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, হাইকোর্টের সর্বশেষ রায়ের পর আর সিদ্ধান্তহীনতা, গড়িমসি, কালক্ষেপণ না করে কোটা পদ্ধতি সংস্কার করে যৌক্তিক করার জন্য অবিলম্বে কমিশন গঠন করতেহবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com