কোটা সংস্কার আন্দোলনে সাংবাদিকদের সঙ্গে অশোভন আচরণের নিন্দা আন্দোলনকারীদের

0

চলমান কোটা সংস্কার আন্দোলনে সাংবাদিকদের সঙ্গে অশোভন আচরণের নিন্দা জানিয়ে নিজেদের অবস্থান পরিষ্কার করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।

শুক্রবার (১২ জুলাই) সন্ধ্যায় বিবৃতিতে নিন্দা জানান আন্দোলনের সমন্বয়করা।

বিবৃতিতে তারা বলেন, গতকাল (১১ জুলাই) কোটা সংস্কার আন্দোলন চলাকালে কিছু অতিউৎসাহী ব্যক্তি ‘সময় টিভি’র সাংবাদিকদের সঙ্গে অশোভন আচরণ করে যা অত্যন্ত নিন্দনীয়। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন সব সময় গণমাধ্যম কর্মীদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেছে। আমাদের প্রতি গণমাধ্যমের কর্মীদের আচরণও ছিল একই রকম সৌহার্দ্যের। এই পারস্পরিক সুসম্পর্ককে নষ্ট করার চেষ্টা কিছু অতিউৎসাহী, অছাত্র-কুছাত্রদের দ্বারা হয়েছে, যা ‘বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন’ কখনোই সমর্থন করে না।

তারা বলেন, গত ৫ জুন থেকে চলমান আন্দোলনে গণমাধ্যম কর্মীরা নিরলস পেশাদারত্বের পরিচয় দিয়েছেন। তাদের এই অক্লান্ত প্রচেষ্টার জন্য আমরা সবাইকে ধন্যবাদ জানাই। সেই সঙ্গে আবারও গণমাধ্যমকে ধন্যবাদ জানাই আমাদের আন্দোলনের সঠিক বার্তা বাংলাদেশের জনসাধারণের কাছে পৌঁছে দেওয়ার জন্য। গতকালের দুঃখজনক ঘটনাটি আমাদের আন্দোলনের মূল উদ্দেশ্য এবং নীতির পরিপন্থি। এর দায়ভার সম্পূর্ণভাবে ওই অতিউৎসাহী ব্যক্তিদের ওপর বর্তায়, যারা আমাদের শান্তিপূর্ণ আন্দোলনকে বিঘ্নিত করার চেষ্টা করেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com