টেলিভিশন বিতর্কের পর থেকে সমালোচনা যেনো বাইডেনের পিছু ছাড়ছে না

0

প্রথম টেলিভিশন বিতর্কের পর থেকে সমালোচনা যেনো জো বাইডেনের পিছু ছাড়ছে না। প্রশ্ন উঠছে তার শারীরিক অবস্থা নিয়ে। খোদ শীর্ষ ডেমোক্র্যাটরাও এখন ২০২৪ সালের নির্বাচনে বাইডেনের অংশগ্রহণ নিয়ে নানা ধরনের প্রশ্ন তুলছেন।

ডেমোক্র্যাট ও রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে এমন পারফর্মেন্সের পর বাইডেন নির্বাচনে লড়বেন কি না তা মোটা দাগে তার ওপরই নির্ভর করছে।

সব কিছু মিলিয়ে বাইডেন এখন চাপে রয়েছেন। কারণ কিছু ডোনারস বাইডেনকে সরে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছেন। তাছাড়া ডেমোক্র্যাটদের অনেকে উদ্বেগ জানিয়ে বলছেন, নভেম্বরে ট্রাম্পকে হারানোর জন্য যথেষ্ট প্রস্তুত নন বাইডেন।

একজন হাউজ ডেমোক্র্যাট এইডের তথ্য অনুযায়ী, হাউজ অব রিপ্রেজেন্টেটিভের অন্তত ২৫ ডেমোক্র্যাট বাইডেনকে সরে দাঁড়ানোর আহ্বান করতে পারেন।

দুই প্রার্থীর বিতর্কের পর একটি জরিপ চালায় রয়টার্স। এতে দেখা যাচ্ছে, প্রতি তিন জন ডেমোক্র্যাটদের মধ্যে একজন চাচ্ছেন নির্বাচন থেকে বাইডেন সরে যাক।

মঙ্গলবার প্রথম কংগ্রেশনাল ডেমোক্র্যাট হিসেবে লয়েড ডগেট বাইডেনকে নির্বাচন থেকে সরে আসার আহ্বান জানিয়েছেন। অন্যরাও তার মতো এই আহ্বান জানাবেন বলে আশা প্রকাশ করেছেন তিনি।

সূত্র: রয়টার্স

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com