খালেদা জিয়া মুক্তি আন্দোলন ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের বিক্ষোভ

0

অন্যায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। রোববার, ফেব্রুয়ারি ৯, ২০২০ বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে অপরাজেয় বাংলার পাদদেশে একটি সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হন নেতাকর্মীরা।

সমাবেশে ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল বলেন, দেশনেত্রী খালেদা জিয়াকে অন্যায়ভাবে জেলে বন্দি রাখলে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব বিকিয়ে যাওয়ার পরও কেউ কথা বলার থাকে না। তাই তাকে বন্দি করে রাখা হয়েছে।

তিনি বলেন, এই স্বৈরাচারী সরকার খালেদা জিয়াকে অন্যায়ভাবে জেলে বন্দি রেখে যত বিলম্বিত করতে পারবে, আওয়ামী লীগের শাসকদের দুঃশাসন তত বেশি লম্বা হবে। জাতীয়তাবাদী ছাত্রদল আর ঘরে বসে থাকবে না। কঠিন থেকে কঠিনতর আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করবে জাতীয়তাবাদী ছাত্রদল।

এ সময় উপিস্থিত ছিলেন ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, ঢাবি ছাত্রদলের আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব, সদস্য সচিব আমানউল্লাহ আমান, যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দীন নাসির প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com