আ.লীগ সরকারের প্রতি জনগণের কোনো সমর্থন নেই: ফারুক

0

আ.লীগ সরকারের প্রতি জনগণের কোনো সমর্থন নেই জানিয়ে পুলিশের সাবেক প্রধান বেনজীর আহমেদের দেশত্যাগ সরকারের সহযোগিতায় হয়েছে মন্তব্য করে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক বলেছেন, বেনজীর চোরের রাজা, দুর্নীতির রাজা, তিনি কী করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর পার হন? যদি সরকার গণতান্ত্রিক হতো তাহলে এই বেনজীরকে ইমিগ্রেশন পার হতে সহযোগিতা করা হতো না।

ফারুক বলেন, যে সরকারের আমলে আমাদের ভাইয়েরা রিকশা চালান, যে সরকারের আমলে ভাইয়েরা রোববার থেকে বৃহস্পতিবার পর্যন্ত কোর্টে হাজিরা দেন, যে দেশের সরকারের আমলে আমাদের সিনিয়র নেতাদের গ্রেফতার করা হয়, যে দেশে আমার নেত্রী বেগম খালেদা জিয়াকে বিনা কারণে মিথ্যা মামলায় জেলে বন্দি করে রাখা হয়, যে কারণে আমাদের প্রিয় নেতা তারেক রহমানকে মিথ্যা মামলায় সাজা দিতে পারে, সেই সরকারের এ দেশের ক্ষমতায় থাকার অধিকার নাই।

বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এ সরকারের প্রতি জনগণের কোনো সমর্থন নেই। তাদের পায়ের তলায় মাটি নেই। তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে জোর করে ক্ষমতা দখল করে বসে আছে। আমি বলতে চাই, কোনো কলাকৌশলে কাজ হবে না, বিলম্বে হলেও আপনাদের জনগণ বিতাড়িত করবে।

পুলিশের সাবেক প্রধান বেনজীর আহমেদ ও সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের মতো দেশে আরও দুর্নীতিবাজ রয়েছে দাবি করে কেন সরকার তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে না, তা নিয়ে প্রশ্ন তোলেন ফারুক।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com