নারী ভোটারদের নিয়ে বিতর্কিত টুইট করায় অরবিন্দ কেজরিওয়ালকে ‘নারী বিদ্বেষী’ বললেন স্মৃতি ইরানি

0

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল টুইট করে সমস্ত নারীদের আবেদন জানান, বিপুল সংখ্যায় ভোট দেওয়ার জন্য। তবে ভোটাধিকার প্রয়োগের আগে বাড়ির পুরুষদের সঙ্গে পরামর্শ করে নিতে বলেন তিনি। এই টুইটের পর তাকে আক্রমণ করে পাল্টা টুইট করেন স্মৃতি ইরানি।

আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়াল নারী ভোটারদের উদ্দেশ্যে এক টুইটবার্তায় বলেন, একটি বিশেষ আবেদন সকল নারীদের জন্য, যেভাবে আপনারা ঘরের দায়িত্ব নিয়েছেন, সেভাবেই দেশ ও দিল্লির দায়িত্বও আপনাদের ওপর। নারীরা অবশ্যই ভোটকেন্দ্রে যান এবং পরিবারের পুরুষদের সঙ্গে নিয়ে যান। পুরুষদের সঙ্গে আলোচনা করুন, কাকে ভোট দেওয়া ঠিক হবে।

টুইট বার্তাটিতে ‘পুরুষদের সঙ্গে আলোচনা করুন’ অংশটি নিয়ে কেজরিওয়ালকে আক্রমণ করেন স্মৃতি ইরানি। কেন্দ্রীয় মহিলা ও শিশুকল্যাণ মন্ত্রী হিন্দিতে টুইট করে বলেন, ‘আপনি কি মনে করেন দিল্লির নারীরা নিজেরাই সিদ্ধান্ত নিতে পারবেন না কাকে ভোট দেয়া যায়?’ তার টুইটের সঙ্গে হ্যাশট্যাগ ছিল ‘#অ্যান্টিথ উইমেনথকেজরিওয়াল’।

পরে অবশ্য স্মৃতি ইরানির আক্রমণের জবাবে পাল্টা টুইট করে কেজরিওয়াল লিখেন, ‘স্মৃতিজি, দিল্লির নারীরা সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন কাকে তারা ভোট দেবেন। শেষ পর্যন্ত নারীদেরই ঘর চালাতে হয়, তারাই জানেন ঘর চালানো কতো কঠিন। বিদ্যুতের মূল্য বাড়লে তাতে কারা আঘাত পাবে? তাই আমি বলতে চেয়েছি তাদের উচিত পুরুষদের বলে দেয়া কাকে ভোটটা দিতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com