বিএনপি জনগণের সরকার চায়, জনগণের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে দিতে চায়: ড. মঈন

0

বিএনপি জনগণের সরকার চায়, জনগণের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে দিতে চায় জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান বলেছেন, বিএনপি রাজপ্রাসাদের রাজনীতি করে না। এদেশের জনগণের রাজনীতি করে।

তিনি বলেন, আমরা এদেশে জনগণের সরকার চাই। সেই সঙ্গে এদেশের জনগণের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে দিতে চাই।

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে ঢাকা মহানগর উত্তরের পল্লবীতে দরিদ্র ও শ্রমজীবী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মঈন খান বলেন, বাংলাদেশের অর্থনীতি ও ব্যাংকিং ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে সরকার। এদেশ থেকে লাখ লাখ টাকা পাচার করেছে তারা।

তিনি বলেন, এই পরিস্থিতির আলোকে বাংলাদেশের মানুষের বেঁচে থাকার অধিকার ফিরিয়ে আনতেই আমাদের এই আন্দোলন।

এ সময় মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, যুগ্ম আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, সদস্য মো. ইউসুফ, শাহ আলম, এবিএমএ রাজ্জাক, আফতাব উদ্দিন জসিম, মাহাবুবুল আলম মন্টু, মোহাম্মদপুর থানা বিএনপির আহবায়ক শুক্কুর মাহমুদ, শেরেবাংলা নগর থানার যুগ্ম আহবায়ক শাহজালাল সিকদারসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও ভাষানটেকে যুবদল ঢাকা মহানগর উত্তর দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান। এ সময় মহানগর সদস্য সচিব আমিনুল হক উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com