সরকারের উচিত সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দুর্গত মানুষের পাশে দাঁড়ানো: জামায়াত

0

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, ‘ঘূর্ণিঝড়সহ সকল বিপদ-মুছিবত মহান আল্লাহর পক্ষ থেকে আসে। কোনো বিপদই স্থায়ী থাকে না। আল্লাহ তা’য়ালার পরীক্ষা শেষ হলে বিপদও কেটে যায়। সাম্প্রতিককালের ভয়াবহ ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্তদের পাশে জামায়াতে ইসলামী সাধ্যমতো সর্বোচ্চ সহযোগিতা নিয়ে দাঁড়িয়েছে। এ কঠিন পরিস্থিতিতে মূলত প্রধান দায়িত্ব সরকারের উপরেই বর্তায়। সরকারের উচিত সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দুর্গত মানুষের পাশে দাঁড়ানো। তিনি দেশের হৃদয়বান ও বিত্তবানদের বিপন্ন এ মানুষগুলোর সাহায্যে যার যার জায়গা থেকে এগিয়ে আসার জন্য উদাত্ত আহবান জানান।

তিনি মঙ্গলবার পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার ধূলেশ্বর ইউনিয়নে ঘূর্ণিঝড় রেমালের আঘাতে নিহতদের পরিবারকে সান্ত্বনা এবং ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে নগদ অর্থ ও উপহার সামগ্রী প্রদানের আগে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

আমিরে জামায়াত ডা. শফিকুর রহমান ঘূর্ণিঝড়ে নিহতদের মাগফেরাতের জন্য এবং আহতদের দ্রুত আরোগ্য কামনায় মহান আল্লাহর কাছে দোয়া করেন। তিনি নিহতদের পরিবারকে সান্ত্বনা প্রদান করেন এবং আহতদের খোঁজখবর নেন। তিনি ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে নগদ অর্থ এবং উপহারসামগ্রী প্রদান করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com