কিছু মানুষ পাকিস্তানকে এখনো তাদের প্রেমের জায়গায় রেখেছে: হানিফ

0

পাকিস্তানসহ বিভিন্ন দেশের প্রতি প্রেমের আবেগ কমিয়ে বালাদেশের প্রতি টান বাড়ানোর আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

শনিবার (২৫ মে) রাজধানীর রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে এ আহ্বান জানান তিনি। ‘রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী’ এবং ‘জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৫তম জন্মবার্ষিকী’ উপলক্ষে এ অনুষ্ঠান আয়োজন করে বঙ্গীয় সাহিত্য-সংস্কৃতি সংসদ।

হানিফ বলেন, কিছু মানুষের কথা কাজে পাকিস্তানে যে আমরা ছিলাম সে বহিঃপ্রকাশ এখনো দেখা যায়। এই স্বাধীন দেশে বাস করে এখনো তাদের মাঝে পাকিস্তান প্রেম দেখা যায়। কিছু মানুষ পাকিস্তানকে এখনো তাদের প্রেমের জায়গায় রেখেছে।

তিনি বলেন, আবার কিছু মানুষের মাঝে আমাদের পাশের দেশের প্রতি এখনো প্রেমের আবেগটা রক্ষিত আছে দেখা যায়। আমাদের দেশটাকে ভালবাসছে কে? এত ত্যাগের বিনিময়ে আমাদের দেশ, আমাদের দেশের প্রতি টানটা কোথায়?

এসময় অনুরোধ জানিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আপনাদের প্রতি আমার অনুরোধ থাকবে এই দেশটাকে আমরা ভালোবাসি। আমাদের প্রেম, আমাদের ভালোবাসা, আমাদের আবেগ সব কিছুই যেন হয় আমাদের দেশকে কেন্দ্র করে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, দেশ ছাড়া আমাদের অন্য কারো প্রতি প্রেম ভালোবাসা থাকতে পারে না। আমাদের তাই হোক আজকের অঙ্গীকার।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com