৭ জানুয়ারির সংসদ নির্বাচনের মতো উপজেলা নির্বাচনও সব বিরোধী দল প্রত্যাখান করেছে: সালাম

0

আওয়ামী লীগ সরকারের অধীনে ৭ জানুয়ারির সংসদ নির্বাচনের মতো উপজেলা নির্বাচনও সব বিরোধী দল প্রত্যাখান করেছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম।

তিনি বলেন, সংসদ নির্বাচনে প্রহসন করেছে। নির্বাচনে দলীয় বিদ্রোহ প্রার্থীদের উন্মুক্ত করেও ভোটার উপস্থিত করতে না পেরে এবার উপজেলা নির্বাচনে দলীয় প্রতীক উঠিয়ে দিয়ে মাঠে বেশি প্রার্থী দিয়ে ভোটার আনার পরিকল্পনা করেছিল সরকার। কিন্তু সরকারের এ ফরমুলা কাজে আসছে না।

সোমবার (২৯ এপ্রিল) দুপুরে রাজধানীর ফকিরাপুল পানির ট্যাংক রোডের সামনে ঢাকা মহানগর দক্ষিণ মতিঝিল থানার ৯নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে তীব্র দাবদাহে অতিষ্ঠ পথচারীদের মধ্যে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণকালে এসব কথা বলেন আব্দুস সালাম।

উপজেলা নির্বাচন এখন আওয়ামী লীগের জন্য উপজ্বালায় পরিণত হয়েছে মন্তব্য করে বিএনপির এ নেতা বলেন, আপনি প্রধানমন্ত্রী এই নির্বাচনকে জ্বালায় পরিণত করেছেন।

সরকারের ব্যর্থতায় আজ দেশে তীব্র দাবদাহ হচ্ছে দাবি করে সালাম বলেন, সরকার অপ্রয়োজনীয় বৃক্ষনিধন করছে। তাপ বিদ্যুতের নামে কয়লা পুড়ছে, পাশের দেশকে খুশি করার জন্য শিল্পকারখানার পরিবেশ ধ্বংস করছে। সরকার সুন্দরবনকে ধ্বংস করছে। এরা কৌশলে বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করছে।

সরকারের লোকেরা লুটপাট করে সবকিছু শেষ করে দিয়েছে বলে অভিযোগ করে তিনি বলেন, ব্যাংকগুলো গিলে খেয়ে ফেলছে। আজ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশ নিষেধ করেছে, কেন? কারা ব্যাংক লুট করেছে? কারা ব্যাংকগুলো গিলে ফেলছে তা যেন প্রকাশ না পায় সেজন্য ব্যাংকে সাংবাদিক প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com