প্রতিটা দিন সড়কে মানুষ মারা যাচ্ছে সেদিকে ওবায়দুল কাদেরের খেয়াল নেই: সালাম

0

বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, সারাদেশ আজ দাবদাহে পুড়ছে। সরকার আজ কোথায়? আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আওয়ামী লীগের দায়িত্বে নেই তিনি বিএনপির দায়িত্বে আছেন। ওবায়দুল কাদের শুধু বিএনপি কি করলো, তারেক রহমান কি করলো, খালেদা জিয়া কি করলো সে দিকেই তার দৃষ্টি। প্রতিটা দিন সড়কে মানুষ মারা যাচ্ছে সেদিকে কোনো খেয়াল নেই। নতজানু সরকারকে ক্ষমতায় রেখে মানুষের সমস্যার সমাধান হবে না।

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে শান্তিনগর মোড়ে পল্টন থানা ও ১৩ নং ওয়ার্ড (উত্তর -দক্ষিণ) ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে খাবার পানি ও স্যালাইন বিতরণকালে তিনি এসব কথা বলেন।

সালাম বলেন, সনদবিহীন ড্রাইভার দিয়ে গাড়ি চলছে বলেই সড়কে আজ লাশের মিছিল। সড়কের মতোই সনদবিহীন সরকার আজকে ক্ষমতায়, ভোটারবিহীন সরকার আজ ক্ষমতায়। তারা জনগণের ভোট ছাড়া আজকে ক্ষমতায়। যেকারণে জনগণের দাবি ও কষ্টের আহাজারি আজ তাদের কানে পৌঁছায় না।

অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেন, সাধারণ মানুষ এই অবৈধ সরকারের আমলে সবদিকেই অশান্তিতে আছে। জীবনের নিরাপত্তা নেই। বাকস্বাধীনতা নেই। তারমধ্যে তীব্র দাবদাহে জনজীবন আজ অতিষ্ঠ। মন্ত্রীদের লাগামহীন কথা মানুষকে আরও বেশি পীড়া দিচ্ছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com