যুক্তরাষ্ট্র এখন যে কোনো সময়ের চেয়ে শক্তিশালী, স্টেট অব দি ইউনিয়ন ভাষণে বললেন ট্রাম্প

0

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার স্টেট অব দি ইউনিয়ন এ্যাড্রেসে বলেছেন যুক্তরাষ্ট্রের সীমান্ত এখন নিরাপদ, আমাদের মূল্যবোধ এবং গর্ব পুনরুদ্ধার করা হয়েছে। সামাজিক নিরাপত্তার ওপর গুরুত্ব আরোপ করে প্রেসিডেন্ট ট্রাম্প বলেন গত নির্বাচনের পর আমরা সাত মিলিয়ন নতুন চাকরি তৈরি করেছি। অর্থনৈতিক স্থবিরতার বছর পেরিয়ে যাওয়ার সাথে সাথে যুক্তরাষ্ট্র এখন সমৃদ্ধ হচ্ছে। অবিশ্বাস্য ফলাফলগুলি ভাগ করে নেওয়ার জন্য আমি আপনাদের সামনে দাঁড়িয়ে আছি।

এটি প্রেসিডেন্টের তৃতীয় স্টেট অব দি ইউনিয়ন ভাষণ।

ট্রাম্প বলেন, আমেরিকার অবক্ষয়ের মানসিকতা ছিন্নভিন্ন করে দিয়েছি এবং আমেরিকার ভাগ্য হ্রাস করার বিষয়টি আমরা প্রত্যাখ্যান করেছি। আমার আগে যারা যুক্তরাষ্ট্রের ক্ষমতায় এসেছিলেন তাদের চেয়ে অনেক বেশি, আমি আমার প্রতিশ্রুতি পালন করেছি। মার্কিন যুক্তরাষ্ট্র-চীন বাণিজ্য চুক্তির বিষয়ে ট্রাম্প বলেন, কয়েকদিন আগে আমরা চীনের সাথে চুক্তি করেছি যা আমাদের বাণিজ্য অধিকার রক্ষা করবে। কয়েক দশক ধরে চীন যুক্তরাষ্ট্রের বিপক্ষে সুযোগ নিয়েছিল কিন্তু আমরা তা পরিবর্তন করেছি তবে এখনও চীনের সাথে আমাদের দুর্দান্ত সম্পর্ক রয়েছে

প্রেসিডেন্ট ট্রাম্পের ভাষণের সময় ভেনিজুয়েলার স্বঘোষিত প্রেসিডেন্ট জুয়ান গুয়াদ ‘কে গ্যালারিতে উপস্থিত ছিলেন। ট্রাম্প তার ভাষণে বলেন, ভেনেজুয়েলায় তার ভাষায় মাদুরোর “অত্যাচার “কে” ধ্বংস করে দেয়ার প্রতিশ্রুতি তিনি দিয়েছিলেন। তিনি বলেন, মাদুরো একজন অবৈধ শাসক, অত্যাচারী যিনি তার জনগণের ওপর বর্বর শাসন চালাচ্ছেন। মাদুরো ভেঙে পড়বে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com