আবারও তাহসান-তিশা একসঙ্গে

0

তাহসান ও নুসরাত ইমরোজ তিশা টিভি নাটকের জুটি হিসেবে দর্শকপ্রিয়তা পেয়েছেন অনেক আগেই। বিশেষ দিবসের নাটকে তাদের অভিনয় রসায়ন দেখা যায় নিয়মিত।

আবারও তারা একসঙ্গে একটি খণ্ড নাটকে অভিনয় করছেন। নাটকের নাম ‘বেঁচে থাকার গান’। শাহজাহান সৌরভের রচনায় এটি পরিচালনা করছেন মাহমুদুর রহমান হিমি। নাটকে তাদের স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে। তারা দুজন এবং তাদের একমাত্র সন্তানকে নিয়েই নাটকের গল্প তৈরি করা হয়েছে।

এতে অভিনয় প্রসঙ্গে তাহসান বলেন, ‘তিশার সঙ্গে এর আগেও কয়েকটি নাটকে অভিনয় করেছি। সেগুলো দর্শকপ্রিয় হয়েছিল। এবারের নাটকের গল্পও সুন্দর। আশা করছি এ নাটকটিও দর্শকের ভালো লাগবে।’ তিশা বলেন, ‘তাহসান ভাইয়ের সঙ্গে স্বাচ্ছন্দ্যেই অভিনয় করা যায়।

এ নাটকে আমাদের স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে। আমার বিশ্বাস, নাটকের গল্প দর্শকের ভালো লাগবে।’ নাটকটি আগামী ভালোবাসা দিবসে একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন। অন্যদিকে প্রথমবার একজন চিত্র প্রযোজক হিসেবে কাজ করছেন নুসরাত ইমরোজ তিশা।

মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় এ ছবির নাম ‘নো ল্যান্ডস ম্যান’। এ ছবির কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করছেন তাহসান। এছাড়া তার গান নিয়ে সম্প্রতি একটি ভিডিও তৈরি হয়েছে। তবে তিশা আপাতত নাটকের অভিনয়েই ব্যস্ত আছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com