বগুড়ার গাবতলীতে স্বামীর গলায় ছুড়ি ঠেকিয়ে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ

0

বগুড়ার গাবতলীতে স্বামীর গলায় ছুড়ি ঠেকিয়ে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মহিষাবানের পোড়াদহ লোহার ব্রিজ এলাকায় ধর্ষণের শিকার হন ওই গৃহবধূ৷ শুক্রবার রাত ২টার দিকে মামলা করেন ভুক্তভোগী। শুক্রবার ভোরে অভিযুক্তদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- মো. রাব্বি, আব্দুল অহেদ, মো. হৃদয়, নুর আলম ওরফে নিশাদ ও মো. কাউছার। তারা সবাই গাবতলী উপজেলার মহিষাবান মধ্যপাড়া এলাকার বাসিন্দা। শুক্রবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন৷

মামলার এজাহার থেকে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে বগুড়া শহরের কলোনি এলাকার বাসিন্দা অটোরিকশাচালক তার স্ত্রীকে নিয়ে সারিয়াকান্দি প্রেম যমুনার ঘাটে বেড়াতে যান। ঘোরাফেরা শেষে সন্ধ্যা সোয়া ৭টার দিকে অটোরিকশা করে তারা বগুড়া শহর দিকে ফিরছিলেন। পথে গাবতলীর মহিষাবান ইউনিয়নের পোড়াদহ এলাকায় আসামিরা তাদের ইজিবাইক ঘিরে ধরে ও ধারালো অস্ত্র গলায় ঠেকিয়ে স্বামী-স্ত্রীকে পাশেই ইছামতি নদীর তীরে সিঙ্গার বিলের পতিত জমিতে নিয়ে যায়৷ সেখানে স্বামীর গলায় ছুরি ঠেকিয়ে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে পাঁচ আসামি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com