মহেন্দ্র সিং ধোনিকে যেন প্রশংসায় ভাসিয়েছেন হার্দিক

0

ক্রিকেটের ‘এলক্লাসিকোতে’ মুম্বাই ইন্ডিয়ান্সকে (এমআই) ২০ রানে হারিয়েছে চেন্নাই সুপার কিংস (সিএসকে)। গতকাল রোববারের এই ম্যাচে আগে ব্যাট করে মুম্বাইকে ২০৭ রানের লক্ষ্য দেয় মোস্তাফিজুর রহমানের দল চেন্নাই। জবাবে ব্যাট করতে নেমে রোহিত শর্মার সেঞ্চুরির পরও মুম্বাই থেমে যায় ১৮৬ রানে।

ম্যাচ হারের পর ৪ উইকেট শিকার করা চেন্নাইয়ের পেসার মাথিসা পাথিরানার প্রশংসা করেন মুম্বাইয়ের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। তবে আরেক তারকা ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনিকে যেন প্রশংসায় ভাসিয়েছেন হার্দিক।

গতকালের ম্যাচে হার্দিকের পান্ডিয়ার করা চেন্নাইয়ের ইনিংসের শেষ ওভারে টানা ৩টি দারুণ ছক্কা হাঁকান ধোনি। এতে ২০০’র কোটা পার করে চেন্নাই।

ম্যাচ শেষে গণমাধ্যমের সামনে হারের কারণ নিয়ে কথা বলেন হার্দিক। এক্ষেত্রে বড় লক্ষ্য নয়, হারের অন্য কারণ ব্যাখ্যা করলেন মুম্বাই অধিনায়ক।

হার্দিক জানান, চেন্নাইয়ের দেওয়া লক্ষ্য টপকে যাওয়ার মতোই ছিল। তবে চেন্নাইয়ের দারুণ সব পরিকল্পনার কাছেই হেরে যেতে হয়েছে মুম্বাইকে।

হার্দিক বলেন, ‘এটা (টার্গেট) অবশ্যই ছুঁয়ে ফেলার মতো ছিল। কিন্তু তারা বেশ ভালো বোলিং করেছিল। পাথিরানাই পার্থক্য গড়ে দিয়েছিল। তাদের পরিকল্পনা স্মার্ট ছিল এবং সেভাবেই তারা এগিয়ে গিয়েছিল। অবশেষে এই রানের মধ্যে আমাদের আটকে ফেলেছিল। স্টাম্পের পিছনে একজন লোক (ধোনি) আছে, যিনি কিনা তাদের বলে দেয়, আসলে কী করতে হবে। আর সেটিই তাদেরকে জয়ের জন্য সাহায্য করে।’

এই ম্যাচে অবশ্য মোস্তাফিজ তেমন ভালো বল করতে পারেননি। ৪ ওভার বল করে খরচ করেছেন ৫৫ রান, বিপরীতি নিয়েছেন মাত্র ১ উইকেট। মোস্তফিজদের পরের ম্যাচ লখনৌ সুপার জায়ান্টের বিপক্ষে আগামী ১৯ এপ্রিল।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com