সাভারে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে নিহত ১

0

সাভারে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে সাজ্জাদ হোসেন (২২) নামে এক রং মিস্ত্রী নিহত হয়েছেন। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

শনিবার (১২ এপ্রিল) সকাল সাড় ৮টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) মোহাম্মদ শাহ্জামান।

এর আগে শুক্রবার (১১ এপ্রিল) রাত ১১টার দিকে সাভার পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের আরাপাড়ার বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাজ্জাদ হোসেন ঢাকার মোহাম্মদপুর থানার রায়েরবাজার ছাতা মসজিদ এলাকার মো. শাহীন আলম নুরার ছেলে। তিনি সাভারের আরাপাড়া এলাকার কফিল উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে একটি ফার্ণিচারের দোকানে রংমিস্ত্রি হিসাবে কাজ করতেন। তার ঘরে সিদরাতুল মুনতাহা সাফা নামে পাঁচ বছরের একটি মেয়ে সন্তান আছে।

পুলিশ জানায়, শুক্রবার রাতে স্বপন কিশোর গ্যাংয়ের দুই সদস্যের সঙ্গে সাজ্জাদ ও তার বন্ধুদের হাতাহাতির ঘটনা ঘটে। পরে স্বপন গ্যাংয়ের ৭-৮ জন ঘটনাস্থলে এসে সাজ্জাদকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে নিলে চিকিৎসক সাজ্জাদকে মৃত ঘোষণা করেন।

নিহত সাজ্জাদের স্বজন বাপ্পি মিয়া বলেন, গতকাল রাতে সাভার পৌরসভার আরাপাড়ার বালুর মাঠ এলাকায় সাজ্জাদকে স্বপন গ্যাংয়ের সদস্যরা ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এর আগে স্বপন কিশোর গ্যাংয়ের দুই সদস্যের সঙ্গে তার হাতাহাতির ঘটনা ঘটেছে বলে শুনেছি। পরে তারা প্রস্তুতি নিয়ে এসে সাজ্জাদকে মেরেই ফেললো।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com