ইয়াবা সেবনের ছবি ও ভিডিও ভাইরাল, যা বললেন যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী

0

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় সদ্য বহিষ্কৃত যুব মহিলা লীগ সভাপতি ইসরাত জাহান তনুর মদ্যপান ও ইয়াবা সেবনের কিছু ছবি ও একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

তবে ইসরাত জাহান তনুর দাবি, ছবিগুলো ফেক ও ছাড়াছাড়ি হয়ে যাওয়ায় তার সাবেক স্বামী খাইরুল ইসলাম মনির তাদের পারিবারিক ভিডিও ফেসবুকে আপলোড করে ছড়িয়ে দিয়েছেন।

প্রতিকার পেতে আইনের আশ্রয় নিয়েছেন বলেও জানিয়েছেন তিনি।

তনু সাংবাদিকদের বলেন, ২০ সেকেন্ডের ভিডিওটি আমার সাবেক স্বামীর মোবাইলে ধারণ করা একটি পুরাতন ভিডিও। তার সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ায় সে এসব করে আমাকে হয়রানি ও ব্ল্যাকমেইল করছেন। এ ঘটনায় আমি থানায় সাধারণ ডায়েরি করেছি।

সূত্র জানায়, গত ১ এপ্রিল সংগঠনবিরোধী ও শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মুক্তাগাছা উপজেলা যুব মহিলা লীগের সভাপতি পদ থেকে বহিষ্কৃত হন ইসরাত জাহান তনু। এরপর গত ৪ এপ্রিল মোহাম্মদ রাকিবুল হাসান নামের এক ব্যক্তি সামাজিক যোগাযোগমাধ্যমে তনুর মদ্যপান ও ইয়াবা সেবনের স্থিরচিত্র ও অশ্লীল ভিডিও ফেসবুকে আপলোড করলে তা মূহর্তেই ছড়িয়ে পড়ে। কিন্তু পরবর্তীতে ওই ছবি ও ভিডিও বিভিন্ন মাধ্যমে যাচাই বাছাই করে জানা যায়, মদ্যপান ও ইয়াবা সেবনের ছবি দুটি ফেক। তবে হোটেল কক্ষে আপত্তিকর ২০ সেকেন্ডের একটি ভিডিও তনুর নিজের বলে স্বীকার করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com