আমাদের আন্দোলনের প্রধান নায়ক তারেক রহমান: জামায়াত

0

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিরোধী আন্দোলনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ‘প্রধান নায়ক’ হিসেবে উল্লেখ করে জামায়াতের আমির ডা. শফিকুর রহমান বলেছেন, আমাদের আন্দোলনের প্রধান নায়ক তারেক রহমানকে বিশেষভাবে ধন্যবাদ জানাতে চাই। জাতিকে তিনি অত্যন্ত বুদ্ধিবৃত্তিক ও সফলভাবে নেতৃত্ব দিয়েছেন। আন্দোলনে আমাদের পরাজয় হয়নি, যারা ভোট ছিনতাই করেছে তাদের পরাজয় হয়েছে।

গতকাল সোমবার (২৫ মার্চ) সন্ধ্যায় রাজধানীর মালিবাগের একটি হোটেলে ১২ দলীয় জোটের আয়োজনে ইফতার মাহফিলে এসব কথা বলেন ডা. শফিকুর রহমান।

ডা. শফিকুর রহমান বলেন, ‘সরকার বিভিন্ন কায়দায় এই নির্বাচনকে নির্বাচন হিসেবে তুলে ধরার চেষ্টা করেছে। কিন্তু তাদের চেষ্টা সফল হয়নি।’

উল্লেখ্য, গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়নি বিএনপিসহ ৬৩টি রাজনৈতিক দল। নির্বাচনে বিজয়ী হয়ে টানা চতুর্থবারের মতো সরকার গঠন করে আওয়ামী লীগ।

ইফতারের টেবিলে জামায়াতের আমিরের পাশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ড. আবদুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী বসেন। ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com