নেত্রকোনার দুর্গাপুরে সাংবাদিকদের গালিগালাজ ও দেখে নেওয়ার হুমকি চিকিৎসকের

0

নেত্রকোনার দুর্গাপুরে সাংবাদিকদের গালিগালাজ করেন জয়ন্তী রানী ধর নামের এক চিকিৎসক। একপর্যায়ে উপস্থিত সাংবাদিকদের দেখে নেওয়ার হুমকিও দেন তিনি।

শুক্রবার ( ২২ মার্চ) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে জয়ন্তী রানী ধরের ব্যক্তিগত চেম্বারে এ ঘটনা ঘটে।

সামাজিক যোগাযোগমাধ্যমে এ ঘটনার একটি ভিডিওক্লিপ ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে।

ভিডিওক্লিপে দেখা গেছে, ডা. জয়ন্তী রানী ধর তার ব্যক্তিগত চেম্বারে বসে সাংবাদিকদের সঙ্গে চিৎকার-চেঁচামেচি করছেন। তিনি চেম্বারে বসেই সাংবাদিকদের উদ্দেশ্যে বলতে থাকেন, ‘যান …. ছিঁড়েন যাইয়া আমার, দেখি কি করতে পারেন। সব সাংবাদিককে আমার চেনা আছে। ডাক্তার জয়ন্তী রানীকে আপনারা চেনেননি। আমি তিন মাসের মধ্যেই ময়মনসিংহ থেকে চলে গেছি। যা আর কেউ পারেনি। আপনারা আমার চেম্বারে আসার সাহস পেয়েছেন কোথায় থেকে? এক্ষুনি বের হয়ে যান। নয়তো আমি এখনই ডিআইজিকে ফোন দিচ্ছি। ’

এমন ভিডিওর বিষয়ে জানা গেছে, শুক্রবার বিকেলে চেম্বারে রোগী ও স্বজনের সঙ্গে খারাপ আচরণের ঘটনার বিষয়ে জানতে চাইলে সাংবাদিকদের ওপর ক্ষুব্ধ হন ডাক্তার জয়ন্তী রানী ধর। এ সময় সাংবাদিকদের সামনেই রোগীর ব্যবস্থাপত্র ছিড়ে ফেলেন ওই ডাক্তার।

রোগীর স্বজন সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে সাত মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে ডাক্তার জয়ন্তী রানীর কাছে যান দুর্গাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জামাল তালুকদার। সে সময় ডাক্তার দূর থেকে রোগী দেখার সময় রোগীর স্বজনরা কাছ থেকে রোগী দেখার কথা বলতেই ক্ষিপ্ত হন ডাক্তার জয়ন্তী রানী। একপর্যায়ে চেম্বার থেকে বের হয়ে আসতে বাধ্য হন স্বজনরা। তাৎক্ষণিক স্থানীয় কয়েকজন সাংবাদিক তার চেম্বারে প্রবেশ করতেই রীতিমতো তিনি চিৎকার-চেঁচামেচি শুরু করেন।

এ সময় তার স্বামী মন্ত্রীর কাছের লোক বলেও সাংবাদিকদের রীতিমতো ভয় দেখাতে শুরু করেন। তাছাড়াও তার স্বামীর ছোট ভাই ডিআইজি বলেও সাংবাদিকদের হুমকি দেন। শুধু তাই নই একপর্যায়ে সাংবাদিকদের পুলিশ দিয়ে ধরিয়ে দেওয়ার হুমকি দেন তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com