আওয়ামী লীগ সরকার দেশের গণতন্ত্রকে হরণ করেছে: মজনু

0

আওয়ামী লীগ সরকার দেশের গণতন্ত্রকে হরণ করেছে জানিয়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেছেন, বর্তমান অবৈধ আওয়ামী লীগ সিন্ডিকেট করে দেশের সব নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি করে লুটপাট করছে। তাদের কারণে সাধারণ মানুষ ঈদের আনন্দটুকুও করতে পারছে না। এ দেশে কোনো স্বাধীনতা নেই। আমরা এসব নিয়ে কথা বলতে পারি না। কথা বললেই গুম, খুন ও জেলে নিয়ে নির্যাতন করে সরকার।

গতকাল বুধবার বিকেলে যাত্রাবাড়ী থানা বিএনপি আয়োজিত যাত্রাবাড়ী বাঁশের পুল গোলাম মোস্তফা কলেজ রোডে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপি নেতাদের সুস্থতা কামনায় ইফতার ও দোয়া মাহফিল তিনি এসব কথা বলেন।

মজনু বলেন, দেশের জনগণ এই অবৈধ সরকারের পতন চায়। সরকার মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। এই সরকারের পতন না হওয়া পর্যন্ত দেশের জনগণের শান্তি নেই। বিএনপির নেতা-কর্মীরা মেধাবী হওয়া সত্ত্বেও সরকার চাকরি দিচ্ছে না, বলে তারা বিএনপি করে। তাদের কাছে মনে হয় আমাদের কোনো অধিকারই নেই। এভাবে একটি দেশ চলতে পারে না। এই জুলুমবাজ সরকারকে হটাতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে তারেক রহমানের নেতৃত্বে আন্দোলন গড়ে তুলতে হবে। সেইসাথে আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও অবৈধ সরকারের পতন ঘটিয়েই আমরা ঘরে ফিরব।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com