সিরিজ নির্ধারণী ফাইনাল ম্যাচে টাইগারদের একাদশে ৩ পরিবর্তন

0

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচ অপরিবর্তিত একাদশ নিয়ে খেলেছে বাংলাদেশ। কিন্তু সিরিজ নির্ধারণী ফাইনাল ম্যাচে টাইগারদের একাদশে এসেছে ৩ পরিবর্তন। দলে ফিরেছেন এনামুল হক বিজয়, রিশাদ হোসেন ও মোস্তাফিজুর রহমান।

প্রথম দুই ওয়ানডেতে ০ রানে আউট হওয়ার পর একাদশ থেকে বাদ দেওয়া হয়েছে ওপেনার লিটন দাসকে। তার পরিবর্তে আজ সৌম্য সরকারের সঙ্গে বাংলাদেশ ইনিংসের ওপেন করবেন এনামুল হক বিজয়।

একই সঙ্গে আগের দুই ম্যাচে দলের একমাত্র স্পিনার হিসেবে খেলেছিলেন তাইজুল ইসলাম। গেল দুই ম্যাচে ভালো পারফর্ম করতে না পারায় এই ম্যাচে বাদ পড়তে হয়েছে বাঁহাতি এই স্পিনারকে। তার জায়গায় খেলবেন লেগস্পিনার রিশাদ।

আর ফাইনাল ম্যাচের আগে অনুশীলনে নেমে হ্যামস্ট্রিং চোটে পড়ে একাদশ থেকে ছিটকে গেছেন পেসার তানজিম হাসান সাকিব। তার পরিবর্তে দলে ফিরেছেন প্রথম ওয়ানডে খেলে বাদ পড়া মোস্তাফিজ।

সৌম্য সরকার, এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহিদ হৃদয়, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

পাথুম নিশাঙ্কা, আভিস্কা ফার্নান্ডো, কুশল মেন্ডিস (অধিনায়ক ও উইকেটরক্ষক), সাদিরা সামারাবিক্রমা, চারিথ আসালঙ্কা, জেনিথ লিয়ানেজ, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দুনিথ ওয়েল্লাগে, মাহিশ থিকশানা, প্রমধ মাদুশান ও লাহিরু কুমারা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com