বাংলাদেশের সবুজ জমিনে কুরআনকে বিজয়ী করতে হবে: জামায়াত

0

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেন, বাংলাদেশের সবুজ জমিনে কুরআনকে বিজয়ী করতে সকল স্তরে শক্তিশালী সাংগঠনিক ভিত্তি রচনা করতে হবে। আমাদের সংগঠনের চলার পথটি মোটেই সহজ ছিল না। জন্মলগ্ন থেকেই বিভিন্ন কায়েমী স্বার্থবাদী গোষ্ঠী আমাদের অগ্রযাত্রাকে বারবার আটকে দেয়ার চেষ্টা করেছিল। আমাদের সামনে হাজারো চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিল। আলহামদুলিল্লাহ বাংলাদেশ জামায়াতে ইসলামী তার ঐতিহাসিক দীর্ঘ পথচলায় নানাবিধ বাঁধা অতিক্রম করে সম্মুখে এগিয়ে চলেছে। দেশের মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছে।

তিনি বলেন, সকল ষড়যন্ত্র, প্রপাগান্ডা ও অপপ্রচারেও আমাদের অগ্রযাত্রাকে আটকাতে না পেরে অন্যায়ভাবে রাষ্ট্রীয় ক্ষমতাকে ব্যবহার করে জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দসহ অসংখ্য নেতাকর্মীদের হত্যা করে আমাদের ধ্বংসের অপতৎপরতা চালানো হয়েছে। আল্লাহ তায়ালার মেহেরবানীতে সকল সামাজিক অপরাধ, চাঁদাবাজি সহ ক্ষুদ্র যেকোন শাস্তিযোগ্য অপরাধ থেকেও আমাদের সহকর্মীরা মুক্ত। আমাদের উদ্দেশ্য একটাই আল্লাহর দেওয়া কুরআনের বিধান অনুযায়ী একটি ন্যায় ও ইনসাফপুর্ণ সমাজ প্রতিষ্ঠা করা। এজন্য জামায়াতে ইসলামী তার সকল প্রয়াস অব্যাহত রেখেছে।

শুক্রবার বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে থানা মজলিসে শূরা ও কর্মপরিষদ সদস্যদের নিয়ে আয়োজিত শিক্ষাশিবিরে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com