সরকারের সিন্ডিকেটের কারণে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, জনগণ কষ্টে জীবন যাপন করছে: সেলিমা

0

রমজান মাসে সরকারের সিন্ডিকেটের কারণে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি। সাধারণ জনগণ কষ্টে জীবন যাপন করছে জানিয়ে আওয়ামী লীগ সরকার সবসময় আতঙ্কিত মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেন, বিএনপিকে তারা ভয় পায়, কোন সময় যেন তাদের গদি সরে যায়।

গতকাল শুক্রবার নয়াপল্টনে সাংগ্রীলা-ইন রেস্টুরেন্টে ঢাকাস্থ সেনবাগ জাতীয়তাবাদী ফোরামের উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও তার কনিষ্ঠপুত্র আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা এবং বেগম খালেদা জিয়ার ও তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেলিমা বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন বিএনপি নাকি বাজারে সিন্ডিকেটের সঙ্গে জড়িত। বিএনপি তো গত ১৭ বছর ধরে ক্ষমতায় নেই তারা কীভাবে জড়িত থাকবে?

তিনি বলেন, সরকার দেশের বর্তমান শিক্ষা ব্যবস্থাকে শেষ করে দিয়েছে। বাংলাদেশ আজকে দুঃশাসনে পরিণত হয়েছে। বর্তমানে ক্ষমতাসীন সরকারের নেতাকর্মীরা বিএনপির গণসংযোগকালে বাধা দিচ্ছে, পুলিশ বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করছে।

বিএনপির একজন নেতাকর্মী জীবিত থাকা অবস্থায় আওয়ামী লীগ এদেশে বাকশাল কায়েম করতে পারবে না বলেও হুঁশিয়ারি দেন বিএনপি সরকারের সাবেক এই মন্ত্রী।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com