সরকারের মন্ত্রীরা সাধারণ মানুষের সঙ্গে তুচ্ছ তাচ্ছিল্য আচরণ করছেন: ডা. শাহাদাত

0

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, ‘খেজুরের দাম বেড়েছে অস্বাভাবিক গতিতে। খেজুরের পরিবর্তে বরই দিয়ে ইফতার করার পরামর্শ রোজদারের সঙ্গে পরিহাসের শামিল। সরকারের মন্ত্রীরা সাধারণ মানুষের সঙ্গে তুচ্ছ তাচ্ছিল্য আচরণ করছেন।’

তিনি বলেন, ‘সাধারণ মানুষের কথা বিবেচনা না করে আওয়ামী সরকার আবারও বিদ্যুৎ ও গ্যাসের দাম বৃদ্ধি করেছে। পবিত্র রমজান মাস সামনে রেখে নিত্যপ্রয়োজনীয় পণ্য নিয়ে সরকারের সিন্ডিকেট আরও বেপরোয়া হয়ে উঠেছে। পরিকল্পিতভাবে নানা অঘটন ঘটিয়ে এরই মধ্যে বাড়িয়ে দিয়েছে চিনির দাম। গ্যাস সংকটে দেশের শিল্প কলকারখানা বন্ধ হয়ে গেছে। এ পরিস্থিতি চলতে থাকলে রমজান মাসে ভয়াবহ দুর্ভোগের মধ্যে পড়বে সাধারণ মানুষ।

শনিবার (৯ মার্চ) দুপুরে চট্টগ্রাম মহানগরীর খাতুনগঞ্জ এলাকায় বিদ্যুৎ, গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে চট্টগ্রাম মহানগর বিএনপির কেন্দ্র ঘোষিত গণসংযোগ ও লিফলেট বিতরণকালে এসব কথা বলেন।

তিনি নেতাকর্মীদের সঙ্গে নিয়ে খাতুনগঞ্জ, আছাদগঞ্জ, বক্সির হাট ও বদরশাহ মাজার এলাকায় স্থানীয় দোকানদার, পথচারী, যানবাহনের যাত্রী ও সাধারণ মানুষের মধ্যে ‘দেশ বাঁচাও, মানুষ বাঁচাও’ শিরোনামের লিফলেট বিতরণ করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com