শিল্পমন্ত্রীর বরই রেসিপি রোজাদারদের সঙ্গে ঠাট্টার শামিল: ইসলামী আন্দোলন

0

ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য ও চরমোনাই কামিল মাদরাসার প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেছেন, শিল্পমন্ত্রীর বরই রেসিপি রোজাদারদের সঙ্গে ঠাট্টার শামিল।

তিনি রোজাদারদের খেজুরের পরিবর্তে বরই দিয়ে ইফতারের কথা বলে ধৃষ্টতাপূর্ণ বক্তব্য রেখেছেন। ইফতারের সাধারণ একটি আইটেম হলো খেজুর। সরকার সেই খেজুর নিয়েও সিন্ডিকেটে লিপ্ত। শিল্পমন্ত্রী খেজুর আমদানিকারক সিন্ডিকেটের কাছে আত্মসমর্পণ করেছেন। তার সেই দায়ভার আড়াল করার জন্যই বরই রেসিপির কথা বলছেন।

শনিবার বিকেলে মিরপুর ১ নম্বর গোল চত্বরে পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সরকার রোজাদারদের সম্মানে খেজুর আমদানিতে ভর্তুকি দিতে না পারলে অন্তত শুল্ক মওকুফ করে দিতে পারত। কিন্তু আমরা দেখছি খোলা খেজুর; যেটা বিগত দিনে এক শ টাকায় বিক্রি হয়েছে, সেটা এ বছর দুই শ টাকায় বিক্রি হচ্ছে। তার মানে খোলা খেজুর কিনতেও খেটে খাওয়া, দিনমজুর, নিম্নবৃত্তদের নাভিশ্বাস উঠেছে। তাই ডামি সরকারের পতন ঘটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা ছাড়া মানুষের মুক্তি নেই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com