জামিন পাননি বিএনপি মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন

0

বিএনপি মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপনের বিরুদ্ধে রাজধানীর পল্টন ও রমনা থানার দায়ের করা পৃথক ৩ মামলায় জামিনের আবেদন নামঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকালে শুনানি শেষে ঢাকার পৃথক দুই মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এই আদেশ দেন।

আসামিপক্ষের আইনজীবী সৈয়দ জয়নাল আবেদীন মেজবাহ এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, পল্টন থানার দুই এবং রমনা থানার এক মামলায় আসামির জামিনের আবেদন নামঞ্জুর করেছেন আদালত। এছাড়াও পল্টন ও রমনা থানার দুই মামলায় নথি না থাকায় জামিন শুনানি হয়নি।

রাজধানীর পল্টন থানার দুই মামলায় জামিনের আবেদন নামঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জাকী-আল-ফারাবীর আদালত এবং রমনা থানার এক মামলায় জামিনের আবেদন নামঞ্জুরের আদেশ দেন ঢাকার আরেক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. রশিদুল আলম।

এদিন সকালে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত রাজধানীর পল্টন থানার তিন মামলায় এবং রমনা থানার দুই মামলায় ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সুলতান সোহাগ উদ্দিন আসামিকে (শ্যোন অ্যারেস্ট) গ্রেফতার দেখানো হয়৷ একই সাথে সংশ্লিষ্ট আদালতে জামিন বিষয়ে শুনানির জন্য আদেশ দেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com