জীবনের বিনিময়ে হলেও অবৈধ সরকারকে বিদায় করে মানুষের মুক্তি নিশ্চিত করা হবে: জামায়াত

0

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমির অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন বলেছেন, ক্ষমতাসীন অবৈধ সরকার তাদের অপশাসন ও অত্যাচারে বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে। তারা জনগণের ভোট ও ভাতের অধিকার হরণ করেছে। রাতের ভোটে ক্ষমতা দখলকারী আওয়ামী সরকারের বাজার নিয়ন্ত্রণে ব্যর্থতায় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ফলে জনগণের নাভিশ্বাস উঠেছে। তারা দেশকে একটি বৃহৎ কারাগারে পরিণত করেছে। এভাবে দেশ চলতে পারে না। এই অবৈধ সরকারকে দেশের জনগণ আর এক মূহূর্তও রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চাই না। এ দেশের মানুষের অধিকার আদায়ে জামায়াতে ইসলামীসহ বিরোধী জোটের সড়ক, নৌ ও রেলপথ সর্বাত্মক অবরোধ কর্মসূচি চলছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম চলবেই। জীবনের বিনিময়ে হলেও রক্ত দিয়ে এই সরকারকে বিদায় করে মানুষের মুক্তি নিশ্চিত করা হবে ইনশাআল্লাহ। তিনি আমিরে জামায়াতসহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর মুক্তির দাবি জানান।

বুধবার (১ নভেম্বর) সকালে রাজধানীর মালিবাগে রেললাইন অবরোধকালে তিনি একথা বলেন।

অবৈধ ও ফ্যাসিবাদী সরকারের পদত্যাগ, আমিরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ নেতৃবৃন্দের মুক্তি ও কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠার দাবিতে ৩ দিনের সড়ক, নৌ এবং রেলপথ অবরোধ কর্মসূচির অংশ হিসেবে আজ দ্বিতীয় দিন সকালে রাজধানীর মালিবাগে রেলপথ অবরোধ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরী দক্ষিণ।

অবরোধ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন- ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শূরা সদস্য শাহীন আহমেদ খান, শামীমুল বারী, সোহেল রানা মিঠু, মুহাম্মদ নুরুদ্দিন, মুতাসিম বিল্লাহ, ইমাম হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়াও আজ ২য় দিনেও রাজধানীর বিভিন্ন পয়েন্টে অবরোধ কর্মসূচি পালিত হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com